ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৮-১৫ ১৫:৩৮:৪৬
পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল রবিবার বিকেলে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল ১৫ই আগস্ট স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ পালিত হয়েছে। 

  এ উপলক্ষে দলীয় কার্যালয়ে রবিবার সকালে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পতাকা ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। দুপুরে পবিত্র কোরআনখানী এবং বিকেলে আলোচনা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

  জানা যায়, গতকাল রবিবার বিকেল ৪টায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অনিল কুমার বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ঢাকা থেকে টেলিকনফারেন্সেযুক্ত হয়ে বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বিশিষ্ট শিল্পপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনী, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ওদুদ সরদার, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও রাজবাড়ী হেলথ কেয়ারের নির্বাহী পরিচালক দীপক কুমার কুন্ডু, শরিষা ইউপির চেয়ারম্যান ও শরিষা ইউপি আওয়ামী লীগের সভাপতি আজমল আল বাহার বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার রেজা প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল।

  অনুষ্ঠানে এডভোকেট ভজ গোবিন্দ দে, শহিদুজ্জামান বিশ্বাস, আবুল কাশেম সরোয়ার, মনজুর কাদের মাসুদ, মোবায়দুল হক চুন্নু, পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর বাদশা মন্ডল, পাংশা পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর চাঁদ আলী সরদারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের ধর্মীয় সম্পাদক ও চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ