ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
মুজিবর্ষ উপলক্ষে রাজবাড়ীতে ১০জন অসহায় ব্যক্তির জীবিকা নির্বাহের জন্য ভ্যান দিলেন জেলা প্রশাসক
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-১৫ ১৫:৪৪:১০
মুজিবর্ষ উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ১৫ই আগস্ট শোক দিবসে ১০ জন অসহায়-দুস্থ ব্যক্তিকে জীবিকা নির্বাহের জন্য একটি করে ভ্যান গাড়ি প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

মুজিবর্ষ উপলক্ষে দারিদ্র বিমোচনে কর্মসৃজনের লক্ষ্যে রাজবাড়ী জেলার ১০ জন অসহায়-দুস্থ ব্যক্তিকে জীবিকা নির্বাহের জন্য একটি করে ভ্যান গাড়ি প্রদান করেছেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। 

  গতকাল ১৫ই আগস্ট শোক দিবসে রাজবাড়ী অফিসার্স ক্লাব চত্বরে জেলা প্রশাসনের উদ্যোগে ভ্যান গাড়ি অসহায়দের মাঝে বিতরণ করা হয়। 

  অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের সভাপতিত্বে ভ্যান গাড়ি বিতরণ অনুষ্ঠানে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা প্রশাসক দিলসাদ বেগম, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, সদর উপজেলা পরিষদের চেয়্যারম্যান এডঃ ইমদাদুল ইক বিশ্বাস, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহ উদ্দিন, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ দীলিপ কুমার কর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাবসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের স্বেচ্ছাধীন তহবিল থেকে এর আগে গত ২০শে জুলাই জেলার ২০টি হতদরিদ্র পরিবারের মাঝে ১৬টি ভ্যান গাড়ি, ৪টি রিক্সা, গত ২৯শে মে ২৫টি পরিবারের মাঝে ১১টি ভ্যান গাড়ি, ১০টি সেলাই মেশিন ও ৪টি রিক্সা এবং এরআগে ১২জনের মধ্যে রিক্সা বিতরণ করা হয়। 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ