ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ-আলোচনা সভানুষ্ঠিত
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-০৮-১৭ ১৪:৪৯:৩৫
সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে কালুখালী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল ১৭ই আগস্ট বিকাল ৩টায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ২০০৫ সালের ১৭ই আগস্ট সারা দেশে একযোগে সিরিজ বোমা হামলা ও জঙ্গীবাদের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল মঙ্গলবার বিকাল ৩টায় উপজেলার চাঁদপুর বাসস্ট্যান্ড মোড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়। 

  উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আতিউর রহমান নবাবের সভাপতিত্বে সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়েরের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আলিউজ্জামান চৌধুরী টিটো। 

  তিনি বলেন, মুক্তিযুদ্ধ বিরোধীরা বার বার আগস্ট মাসে বাংলাদেশ আওয়ামী লীগকে ধ্বংস করতে চেয়েছে। আওয়ামী লীগের উপরে যতগুলো হামলা হয়েছে তার বেশিরভাগই এই আগস্ট মাসে। আমাদের আরও সচেতন হতে হবে। সন্ত্রাস জঙ্গীবাদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যেতে হবে। 

  আলিউজ্জামান চৌধুরী টিটো তার বক্তব্যে চাঁদপুর বাসস্ট্যান্ড মোড়ে কৃষকলীগ নেতা নূরে আলম সিদ্দিকী হক বিশৃঙ্খলা সৃষ্টি করায় তাকে অবাঞ্চিত ঘোষণা করেন। 

  সমাবেশে অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন মোল্লা, মোঃ আব্দুল মতিন, রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, সাবেক চেয়ারম্যান বদর উদ্দিন সরদার, উপজেলা যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, যুগ্ম-আহবায়ক রাকিবুল হাসান লাবু, সোহেল আলী মোল্লা, অন্যতম সদস্য জামির হোসেন জয়, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মোছাঃ সাবিনা খাতুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন, সাধারণ সম্পাদক সাগর মন্ডল, সহ-সভাপতি শিহাব উদ্দিন বিপুল, ছাত্রলীগ নেতা শাফিন সরোয়ার তুষারসহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ