ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় যুবলীগের মানববন্ধন ও শোক র‌্যালী কর্মসূচি পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৮-১৭ ১৪:৫১:০০
দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে গতকাল মঙ্গলবার দুপুরে পাংশা শহরে আওয়ামী যুবলীগের উদ্যোগে আয়োজিত মানববন্ধন ও শোক র‌্যালী কর্মসূচিতে যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

২০০৫ সালের ১৭ই আগস্ট তৎকালীন বিএনপি-জামাত জোট সরকারের প্রত্যক্ষ মদদে জামআতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) নামের জঙ্গী সংগঠন পরিকল্পিত ভাবে দেশের ৬৩ জেলায় একই সময়ে সিরিজ বোমা হামলা চালায়। মুন্সীগঞ্জ ছাড়া দেশের সব জেলায় প্রায় ৫শত পয়েন্টে বোমা হামলায় দু’জন নিহত ও অন্তত ১০৪ জন আহত হয়। এর প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল ১৭ই আগস্ট দুপুরে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগ কালো পতাকা প্রদর্শন, মানববন্ধন ও শোক র‌্যালীর আয়োজন করে।

  পাংশা শহরের কেন্দ্রীয় কালী মন্দির তিন রাস্তা মোড়ে দুপুর দেড়টায় আয়োজিত অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য রাজিবুল হাসান রবি ও আছাদুজ্জামান মিন্টু এবং পাংশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার রেজা প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর বাদশা মন্ডলসহ আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ