ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে হেরোইনসহ ১জন গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৮-১৯ ১৪:৪৪:৪৫
রাজবাড়ী মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল গত ১৮ই আগস্ট সদর উপজেলার রূপপুর গ্রামে অভিযান চালিয়ে ১১৪ গ্রাম হেরোইনসহ মাদক বিক্রেতা সুমন শেখকে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল গত ১৮ই আগস্ট বেলা সাড়ে ১১টায় সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নে ২নং ওয়ার্ডে রূপপুর গ্রামে অভিযান চালিয়ে ১১৪ গ্রাম হেরোইনসহ মাদক বিক্রেতা সুমন শেখ (৩৪)কে গ্রেপ্তার করেছে। 

  গ্রেফতারকৃত সুমন শেখ দৌলতদিয়া ঘাটের হেরোইন সম্রাজ্ঞী রোজী বেগমের ছেলে ও সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নে ২নং ওয়ার্ডে রূপপুর গ্রামে মৃত সামসু শেখের ছেলে। 

  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ তানভীর হোসেন খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নে ২নং ওয়ার্ডে রূপপুর গ্রামে হেরোইন ব্যবসায়ী রোজীর বাসায় হেরোইন নিয়ে কিছু মানুষ অবস্থান করছে। এর ধারাবাহিকতায় জেলা কার্যালয়ের একটি টিম তার বাড়িতে অভিযান চালায়। এ সময় ঘরে মধ্যে বাথরুমের পানি নিষ্কাসনের পাইপের মধ্যে লুকিয়ে রাখা ১১৪ গ্রাম হেরোইন, স্টীলের আলমারীতে রাখা মাদক বিক্রির ৪৬ হাজার ৬ শত টাকা উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত আলামতসহ আসামীর বিরুদ্ধে রাজবাড়ী থানায় মাদক দ্র্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়। আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। 

  এছাড়াও তিনি বলেন, আসামীর বিরুদ্ধে একাধিক মাদক নিয়ন্ত্রনে আইনে মামলা রয়েছে। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ