ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
মেয়াদোত্তীর্ণ কীটনাশক বিক্রি করায় রাজবাড়ীর আরাফাত ট্রেডার্সকে ৩০ হাজার টাকা জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৮-২২ ১৪:৩৯:১১
মেয়াদোত্তীর্ণ কীটনাশন বিক্রি করার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে গতকাল ২২শে আগস্ট বিকালে রাজবাড়ী বাজারের মেসার্স আরাফাত ট্রেডার্সকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয় -মাতৃকণ্ঠ।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে রাজবাড়ী বাজারের কাঁচা বাজার আড়ত সংলগ্ন মেসার্স আরাফাত ট্রেডার্সে মেয়াদ উত্তীর্ণ কীটনাশন বিক্রি করার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

  গতকাল ২২শে আগস্ট বিকাল ৫টায় অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শরীফুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। 

  ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শরীফুল ইসলাম বলেন, রাজবাড়ী শহরের কাঁচা বাজারের আড়ত সংলগ্ন মেসার্স আরাফাত ট্রেডার্সে মেয়াদ উত্তীর্ণ কীটনাশন ও ফসলে ব্যবহৃত মেয়াদ উত্তীর্ণ অন্যান্য উপাদানের প্যাকেটে কেটে পুনরায় বিক্রি করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ এর ৫১ ধারায় ৩০হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

  এছাড়া কয়েকটি প্রতিষ্ঠান পরিদর্শন করে মেয়াদ উত্তীর্ণ কীটনাশক বিক্রি থেকে বিরত থাকার জন্য বলা হয়। এ অভিযানে সদর থানা পুলিশের একটি টিম সহযোগিতা করে। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ