ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে করোনায় নতুন আক্রান্তের সংখ্যা ৪৭ জন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৮-২২ ১৪:৪২:০০

রাজবাড়ী জেলায় করোনায় আক্রান্তের দিন দিন কমতে শুরু করেছে। বিগত ২৪ ঘন্টার এই জেলায় নতুন করে আরো ৪৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তবে কিছু দিন আগেও এই জেলাতে দেখা গেছে দিনে প্রায় শতাধিক লোক করোনায় আক্রান্ত হয়েছে। 

  গতকাল ২২শে আগস্ট রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ১১৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ১৪ জনের করোনা পজিটিভ। এর মধ্যে সদর উপজেলার ১০ জন,  কালুখালী গোয়ালন্দ উপজেলায় ২জন করে করোনায় আক্রান্ত হয়েছে। এছাড়াও গত ১৭ ও ১৮ই আগস্ট আরটি পিসিআরে ১৮৬ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকাতে পাঠানো হয়। আজকে তাদের রিপোর্ট হাতে পেয়েছি। তার মধ্যে ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। তার মধ্যে সদর উপজেলার ১৮ জন, পাংশা উপজেলার ১০ জন, কালুখালীর ১ জন ও গোয়ালন্দ উপজেলার ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। 

  উল্লেখ্য, গত ২০২০ সালের ৭ই এপ্রিল রাজবাড়ী জেলাতে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। তারপর থেকে গতকাল ২২শে আগস্ট পর্যন্ত এ জেলাতে মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ১০ হাজার ১ শত ১৪ জন। তার মধ্যে সুস্থ হয়েছেন ৮ হাজার ৯ শত ৮৪ জন। মৃত্যু হয়েছে ৮০ জনের।

  করোনা শুরু থেকে গতকাল ২২শে আগস্ট পর্যন্ত ৩৭ হাজার ২৮৩ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে আরটি পিসিআরে ২৬ হাজার ১শত জনের এবং র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ১১ হাজার ১ শত ৮৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১০ হাজার ১শত ১৪জন করোনায় আক্রান্ত বলে শনাক্ত হয়। 

  করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ১ হাজার ২২জন। হাসপাতালে ভর্তি আছে ২৭ জন।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ