ঢাকা বুধবার, মে ১, ২০২৪
রাজবাড়ী ডিবি’র অভিযানে গাঁজাসহ ২জন গ্রেফতার
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-২৪ ১৪:২৬:১২
রাজবাড়ী ডিবি’র একটি দল গতকাল ২৪শে আগস্ট সদর উপজেলার বাগমারা এলাকায় রাইস মিলের সামনে বাসে তল্লাসী চালিয়ে দেড় কেজি গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী ডিবি’র একটি দল গতকাল ২৪শে আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারা এলাকায় রাইস মিলের সামনে বাসে তল্লাসী চালিয়ে দেড় কেজি গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।  

  গ্রেফতারকৃতরা হলো ঃ পাবনা জেলার ঈশ্বরদী থানার বড়ৈচারা গ্রামের মৃত লুৎফর সরদারের ছেলে শহিদুল ইসলাম(৩৫) ও মাদারীপুর সদর উপজেলার দুধখালী গ্রামের মৃত সিদ্দিক ঢালীর ছেলে জাকির হোসেন(২১)। 

  রাজবাড়ী ডিবি পুলিশের ওসি প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই জাহাঙ্গীর হোসেনর নেতৃত্বে একটি টিম সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারা এলাকায় রাইস মিলের সামনে বাসে তল্লাসী চালিয়ে দেড় কেজি গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় শহিদুলের দু’পায়ের মাঝখানে রাখা একটি প্লাষ্টিকের বাজারের ব্যাগে মধ্যে রাখা ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এরপর অপর আসামী জাকিরের স্কুল ব্যাগের মধ্যে থেকে ৫ শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত দেড় কেজি গাঁজার প্রায় ৪৫ হাজার টাকা। 

  পরে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃতদের রাজবাড়ী সদর থানায় সোপর্দ পূর্বক মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ