ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগ নেতা সুজনকে মারপিট করে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিশা কারাগারে
  • আবুল হোসেন
  • ২০২১-০৮-২৬ ১৪:০৫:৩৫
গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুজন মৃধাকে মারপিট করাসহ র মোটর সাইকেল ভাংচুরের অভিযোগে পুলিশ গতকাল ২৬শে আগস্ট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশাকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুজন মৃধা (২৫)কে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট ও তার মোটর সাইকেল ভাংচুরের অভিযোগে পুলিশ অভিযুক্ত উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশা (৩২)কে গ্রেফতার করেছে।
  গতকাল ২৬শে আগস্ট সকাল ১০টার দিকে গোয়ালন্দ বাজার এলাকা থেকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগে ছাত্রলীগ নেতা সুজন মৃৃধা বাদী হয়ে গত বুধবার রাত ৯টার দিকে থানায় লিখিত এজাহার দায়ের করেন। গ্রেফতারকৃত মিশা গোয়ালন্দ পৌরসভার ৯নং ওয়ার্ডের কাইমদ্দিন প্রামানিক পাড়ার মৃত আলতাফ হোসেনের ছেলে। 
  ছাত্রলীগ নেতা সুজনের বাবার নাম রফিক মৃধা। তার বাড়ী গোয়ালন্দ পৌরসভার ৮নং ওয়ার্ডের বিপিন রায়ের পাড়ায়। পুলিশ ক্ষতিগ্রস্থ মোটর সাইকেলটি জব্দ করেছে। 
  পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত ২৫শে আগস্ট বেলা সাড়ে ১২টার দিকে সুজন মৃধা মোটর সাইকেল চালিয়ে গোয়ালন্দ বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় তিনি আল মাহমুদ মিশার বাড়ীর কাছাকাছি গেলে মিশা এগিয়ে এসে তার গতিরোধ করে। তখন তার হাতে গৃহকর্মের কাজ করতে থাকা একটি ধারালো দা ছিল। এ সময় দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে মিশা সুজনকে দা দিয়ে কোপ দেয়। কিন্তু সুজন মিশার হাত ধরে ফেলে কোপ ঠেকায়। এ সময় দু’জনের ধস্তাধস্তি ও কিলঘুষিতে সুজন শারীরিকভাবে কিছুটা আহত হয়। পরে সুজন প্রাণ ভয়ে নিরাপদ 
দূরত্বে সরে গেলে মিশা তার হাতে থাকা দা দিয়ে সুজনের মোটর সাইকেলটি এলোমেলো কুপিয়ে ক্ষতিগ্রস্ত করে। 
  এ বিষয়ে গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হিরু মৃধা কাছে জানতে চাইলে তিনি বলেন, সুজনের সাথে তাদের সভাপতি আল মাহমুদ মিশার কি নিয়ে দ্বন্দ্ব ছিল তা তার জানা নেই। সভাপতি কখনো তাকে কিছু জানান নি।
  গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান, বাদী সুজন মৃধার দায়েরকৃত এজাহারটি থানায় মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। 
  গ্রেফতারকৃত আল মাহমুদ মিশাকে গতকাল বৃহস্পতিবার রাজবাড়ীর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ