ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীর কালুখালীতে করোনায় আক্রান্ত সাংবাদিক ফজলুল হকের পাশে এমপি পুত্র আশিক মাহমুদ মিতুল
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২০-০৬-১৭ ১২:৫০:০৫
আজ ১৭ই জুন বিকালে আশিক মাহমুদ মিতুল রতনদিয়া ইউনিয়নের যুবলীগ-ছাত্রলীগের স্বেচ্ছাসেবকদের মাধ্যমে সাংবাদিক ফজলুল হকের বাসায় গিয়ে তার স্ত্রীর নিকট নগদ ৫হাজার টাকা, খাদ্য সামগ্রী, ঔষধ আইভারমেকটিন ও ডক্সিসাইক্লিন, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান ইত্যাদি প্রেরণ করেন

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার করোনা ভাইরাসে আক্রান্ত সাংবাদিক ফজলুল হকের পাশে দাঁড়িয়েছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল।
  আজ ১৭ই জুন বিকালে আশিক মাহমুদ মিতুল রতনদিয়া ইউনিয়নের যুবলীগ-ছাত্রলীগের স্বেচ্ছাসেবকদের মাধ্যমে সাংবাদিক ফজলুল হকের বাসায় গিয়ে নগদ ৫হাজার টাকা, ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২লিটার তেল ২ কেজি লবন, ২ কেজি পিয়াজ, মরিচ, রসুন ৫হালি লেবু, আদা এবং ঔষধ আইভারমেকটিন ও ডক্সিসাইক্লিন, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান ইত্যাদি প্রেরণ করেন। তারা বিকাল ৫টার দিকে কালুখালী থানা সংলগ্ন সাংবাদিক ফজলুল হকের বাসায় গিয়ে তার স্ত্রীর নিকট এসব হস্তান্তর করেন। 
  এ সময় কালুখালী উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সোহেল আলী মোল্লা, রতনদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ মোহাম্মদ রিপন, যুবলীগ নেতা মাহমুদুল হাসান সুমন, হাফিজুর রহমান তছির, ছাত্রলীগ নেতা এনামুল হক সেতু, সাগর মন্ডল, শিহাব উদ্দিন, আশরাফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। তারা ওষুধগুলো সেবনের নিয়মাবলী জানান এবং মিতুল হাকিমের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। 
  উল্লেখ্য, কালুখালী প্রেসক্লাবের একাংশের সভাপতি এবং দৈনিক যায় যায় দিন ও নিউ নেশন পত্রিকার উপজেলা প্রতিনিধি ফজলুল হকের শরীরে গত ১৬ই জুন করোনা ভাইরাস শনাক্ত হয়। বর্তমানে কালুখালী থানা সংলগ্ন ভাড়া বাসায় হোম আইসোলেশনে রয়েছেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ