ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ায় ট্রাকে চাঁদাবাজি॥দালাল চক্রের ৩ সদস্য আটক
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-২৭ ১৪:২২:৪০
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকায় গত বৃহস্পতিবার দিনগত গভীর রাতে পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজির দায়ে দালাল চক্রের ৩জন সদস্যকে থানা পুলিশ গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকায় পণ্যবাহী ট্রাকে চাঁদাবাজির দায়ে দালাল চক্রের ৩জন সদস্যকে থানা পুলিশ গ্রেপ্তার করেছে।
  গত ২৬শে আগস্ট দিনগত মধ্য রাতে ঘাট এলাকায় থানা পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এর আগে পণ্যবাহী ট্রাক(সাতক্ষীরা-ট-১১-০৪৪৮) এর চালক সাতক্ষীরা এলাকার মোঃ আমিরুল ইসলাম বাদী হয়ে তাদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় চাঁদাবাজির মামলা দায়ের করে।
  গ্রেপ্তারকৃতরা হলো- গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সাত্তার মেম্বার পাড়ার মনিরুদ্দিন প্রামানিকের ছেলে আমানত প্রামানিক(৩২), নুরু মন্ডল পাড়ার মোকছেদ প্রামানিকের ছেলে মোঃ ফিরোজ প্রামানিক(২২) এবং সাত্তার মেম্বার পাড়ার সামাদ মিয়ার ছেলে সেলিম মিয়া (৩৭)।
  মামলা সূত্রে জানা যায়, ট্রাক চালক আমিরুল ইসলাম ২৬ আগস্ট দিবাগত রাত সাড়ে ৮টার দিকে ট্রাকে কাঁচামরিচ লোড করে সঙ্গীয় হেলপার মোঃ জাহাঙ্গীর গাজীসহ সাতক্ষীরা শহর থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। রাত ১টার দিকে দৌলতদিয়া সাইনবোর্ড নামক স্থানে হোসেন মন্ডল পাড়া গ্রাম গামী রাস্তার মাথায় মহাসড়কে সৃষ্ট যানজটে আটকা পড়েন। এ সময় আটক আসামীরা ৬/৭ জন সংঘবদ্ধ হয়ে লাঠি সোটা নিয়ে তার ট্রাকের সামনে এসে সাড়ে ৪হাজার টাকা চাঁদাদাবি করে। তিনি চাঁদার টাকা দিতে আপত্তি করলে আসামীরা তাকে ও তার হেলপারকে গাড়ি থেকে নামিয়ে কিলঘুষি এবং লাঠি সোটা দিয়ে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফোলা জখম করে। তাদের ভয়ে ডাক চিৎকার করলে আশেপাশের লোকজন এসে ৩জনকে আটক করে এবং অজ্ঞাত নামা আরো ৬/৭জন তাদেরকে খুন করার হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আটক ৩জনকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করে।
  এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ্ আল তায়াবীর বলেন, গ্রেপ্তারকৃত আসামীদেরকে রাজবাড়ী জেলা কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া অজ্ঞাত আসামীদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ