ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে কালুখালীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত
  • মোখলেসুর রহমান/রাকিবুল ইসলাম
  • ২০২১-০৮-২৮ ১৪:৩৬:২৮
কালুখালীতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে গতকাল ২৮শে আগস্ট সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ ইসমাইল হোসেন বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

“বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি”-প্রতিপাদ্য বিষয় নিয়ে রাজবাড়ী জেলার কালুখালীতে জাতীয় মৎস্য সপ্তাহ (২৮শে আগস্ট-৩রা সেপ্টেম্বর) উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

  উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে গতকাল ২৮শে আগস্ট সকাল ১০টায় উপজেলা পরিষদের হল রুমে উপজেলা মৎস্য কর্মকর্তা খোন্দকার আবুবকর সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ ইসমাইল হোসেন। 

  প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের অর্থনীতিতে মাছের ব্যপক ভূমিকা রয়েছে। বর্তমান দেশের ৬০ শতাংশ আমিষের চাহিদা পূরণ হয় এই খাত থেকে। স্থানীয় পর্যায়ে সঠিকভাবে মাছ চাষ করে বেকার যুবকদের আত্মকর্ম সংস্থানের সৃষ্টি হচ্ছে। 

  এছাড়াও তিনি আরো বলেন, কারেন্ট জাল, চায়না দুয়ারি এসব দিয়ে মাছ ধরা থেকে বিরত থাকতে হবে। এছাড়াও ৭দিন ব্যাপী কর্মসূচী সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। 

  অনুষ্ঠানে সহকারী মৎস্য কর্মকর্তা শাহরিয়ার জামান সাবুর সঞ্চলানায় অন্যান্যের মধ্যে কালুখালী প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ ফজলুল হক, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলামসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ