ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীর বাগমারা বাজারে পোল্ট্রি ফিড-ফার্মের উদ্বোধন
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-২৮ ১৪:৪০:১৭
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ২৮শে আগস্ট বিকালে সদর উপজেলার বাগমারা বাজারের সরদার ভবনে পোল্টি ফিড এন্ড ফার্মের উদ্বোধনীতে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারা বাজারে মেসার্স বিসমিল্লাহ্ পোল্টি ফিড এন্ড ফার্মের উদ্বোধন করা হয়েছে। 
  গতকাল ২৮শে আগস্ট বিকালে বাগমারা বাজারের সরদার ভবনে পোল্টি ফিড এন্ড ফার্ম প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী। 
  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ীর বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, মেসার্স বিসমিল্লাহ্ পোল্টি ফিড এন্ড ফার্মের মালিক মোঃ রকিব উদ্দিন তসলিম, প্রতিষ্ঠানের মালিকের বড় ভাই রকিব উদ্দিন সেলিম, রাজবাড়ী সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, মূলঘর ইউনিয়নের চেয়ারম্যান আঃ মান্নান মুসল্লী, মিজানপুর ইউনিয়ন পশ্চিম অঞ্চল আওয়ামী লীগের সভাপতি প্রদীপ কুমার কর ও চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সধারণ সম্পাদক আব্দুর রব উপস্থিত ছিলেন।
  উদ্বোধন অনুষ্ঠানে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, ব্যবসায় যদি কেউ সৎ থাকে ও কঠোর পরিশ্রম করে তাহলে একদিন সে সফল হবেই। যারা আজকে এই প্রতিষ্ঠানটি দিয়েছে তারা কষ্ট করেই আজ এই পর্যায়ে আসতে পেরেছে। আমরা তাদের জন্য দোয়া করবো তারা ভালো ভাবে তাদের ব্যবসা চালিয়ে যেতে পারে।
  মেসার্স বিসমিল্লাহ্ পোল্টি ফিড এন্ড ফার্মের মালিক মোঃ রকিব উদ্দিন তসলিম জানান, তাদের এখান থেকে উন্নত মানের মাছের ও মুরগীর খাবার পাওয়া যাবে। এছাড়াও ডিম ও মুরগীর বাচ্চাও বিক্রি করা হবে।
  আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা ইদ্দিস আলী।

 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ