ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ী সদরের মিজানপুর ইউপির বন্যা কবলিত এলাকায় উপজেলা প্রশাসনের ত্রাণ সামগ্রী বিতরণ
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-২৯ ১৪:২৭:৫৩

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বন্যা কবলিত এলাকার পানিবন্দি দেড় শতাধিক অসহায়-দুস্থ পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরকারী ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 
  গতকাল ২৯শে আগস্ট বিকালে রাজবাড়ী সদর উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে মিজানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পদ্মা নদীর ওপারে চর মুকুরিয়া, আমবাড়ীয়া ও কাঠুরিয়া গ্রামের পানিবন্দি দেড় শতাধিক দুস্থ পরিবারে মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) আকাশ কুমার কুন্ডু। এ সময় মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আতিয়ার রহমান, দুর্যোগ ব্যবস্থাপনা শাখার উপ-সহকারী প্রকৌশলী বিজয় কুমার প্রামানিক, কার্যকরী সহকারী মুকুল হোসেন, মিজানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য আব্দুর রশিদ মনি ও সাবেক সদস্য বাবলু মন্ডল উপস্থিত ছিলেন।
  ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল- ১০ কেজি চাল, আটা ২ কেজি, তেল ১লিটার, ডাল ১ কেজি, লবণ ১ কেজি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ১পাতা ও স্যানিটারি ন্যাপকিন।
  রাজবাড়ী সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) আকাশ কুমার কুন্ডু বলেন, এমন সময় ছিলো বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছাতো না। কিন্তু বর্তমান সরকার দ্রুত আপনাদের হাতে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে। সরকার যে কোন দুর্যোগে আপনাদের পাশে থেকে সাহায্য করে যাচ্ছে। আমরা শুধু আজকে নয় প্রয়োজেন আরো ত্রাণ সামগ্রী দেওয়া হবে। একই ভাবে উপজেলা প্রশাসন আপনাদের কাছে পৌঁছে দিবো। 
  বন্যা কবলিত অসহায় পরিবারগুলো ত্রাণ সামগ্রী পেয়ে সরকার ও উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ