ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দি উপজেলায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৮-৩০ ১৪:২৪:২৯
বালিয়াকান্দি উপজেলা পূজা উদযাপন পরিষদ ও বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের যৌথ আয়োজনে গতকাল সোমবার শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা পূজা উদযাপন পরিষদ ও বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের যৌথ আয়োজনে গতকাল সোমবার শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।
  গতকাল সোমবার সকালে বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গনে ভগবান শ্রীকৃষ্ণের পূজা অনুষ্ঠিত হয়। 
  পূজা শেষে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী রাম গোপাল চট্টোপাধ্যায়ের সভাপতিত্বে ও বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের সাধারণ সম্পাদক চন্দ্রনাথ কুন্ডু চন্দনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু কালাম আজাদ বক্তব্য রাখেন।
  বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) হাসিবুল হাসান, বালিয়াকান্দি থানা পুলিশ পরিদর্শক(ওসি তদন্ত) সুমন কুমার আদিত্যে, রাজবাড়ী জেলা পূজা উদ্যাপন পরিষদের সহ-সভাপতি বিনয় কুমার চক্রবর্ত্তী, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সনজিৎ রায়, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক নিতিশ চন্দ্র মন্ডল, বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের সভাপতি যোগেশ চন্দ্র সমাদ্দার, বালিয়াকান্দি সদর পূজা উদ্যাপন পরিষদের সভাপতি অশোক কুমার রায় ও প্রভাষক সুজয় কুমার পাল প্রমুখ বক্তব্য রাখেন। 
  আলোচনা সভা শেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় ভক্তিমূলক গান অনুষ্ঠিত হয়। পরে আগত ভক্তবৃন্দের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ