ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীর রতনদিয়া ইউপিতে পানিবন্দি ১৪শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ
  • মোখলেছুর রহমান
  • ২০২১-০৮-৩০ ১৪:২৭:২৬
কালুখালী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গতকাল ৩০শে আগস্ট বিকালে রতনদিয়া ইউপির বন্যা কবলিত এলাকার পানিবন্দি ১৪ শত অসহায় পরিবারের মাঝে উপজেলা নির্বাহী কমকর্তা(ভারপ্রাপ্ত) মোঃ ইসমাইল হোসেন মাঝে ত্রাণ বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের বন্যা কবলিত এলাকার পানিবন্দি ১৪ শত অসহায়-দুস্থ পরিবারের মাঝে গতকাল ৩০শে আগস্ট বিকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরকারী ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 
  কালুখালী উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে রতনদিয়া ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের পদ্মা নদীর কামিয়া, হরিণবাড়ীয়ার চর, চর রাজপুর, ও কৃষনগর  গ্রামের পানিবন্দি ১৪শত অসহায় দুস্থ পরিবারে মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কমকর্তা(ভারপ্রাপ্ত) মোঃ ইসমাইল হোসেন।
  এ সময় রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা শাখার উপ-সহকারী প্রকৌশলী মোঃ শরিফুল ইসলাম, ট্যাগ অফিসার আব্দুর রশিদ, ইউপি সদস্য আব্দুল লতিফ মোল্লা, ইউপি সদস্য মোহাম্মদ আলী, ইউপি সদস্য মোঃ মাসুদ, ইউপি সদস্য আব্দুল কুদ্দুস, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য নারগিস, বিলকিস ও মজিনা খাতুনসহ  ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন। ত্রাণ সামগ্রীর মধ্যে পরিবার প্রতি ১০ কেজি  করে চাল প্রদান করা হয়। 
 উপজেলা নির্বাহী কমকর্তা ভারপ্রাপ্ত মোঃ ইসমাইল হোসেন বলেন, বাংলাদেশে প্রতি বছর কম বেশি বন্যা হয়। এক সময় ছিলো বন্যা কবলিত মানুষের মাঝে সঠিকমত ত্রাণ সামগ্রী পৌঁছাতো না। কিন্তু বর্তমান সরকার বন্যায় মানুষ প্লাবিত হওয়ার সাথে সাথে ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে। সরকার যে কোন দুর্যোগে মোকাবেলায় মানুষের পাশে থেকে সাহায্য করে যাচ্ছে। তিনি বলেন এই ত্রাণ সামগ্রী বিতরণ ধারাবাহিক ভাবে চলমান থাকবে।
  এদিকে বন্যা কবলিত অসহায় পরিবারগুলো সময়মত ত্রাণ সামগ্রী পেয়ে সরকার ও উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ