ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বালিয়াকান্দিতে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রণোদনা ঋণের চেক বিতরণ
  • আতিয়ার রহমান আতিক
  • ২০২১-০৮-৩১ ১৪:০৯:০১
বালিয়াকান্দি উপজেলা বিআরডিবি অফিসের আয়োজনে গতকাল মঙ্গলবার ২১জন উদ্যোক্তার মাঝে ২৪ লক্ষ টাকার ঋণের চেক বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

“এসেছে পল্লীর শুভ দিন বিআরডিবি দিচ্ছে এসএমই ঋণ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা বিআরডিবি অফিসের আয়োজনে গতকাল মঙ্গলবার সকালে বিআরডিবি অফিস হলরুমে ২১জন উদ্যোক্তার মাঝে ২৪ লক্ষ টাকার ঋণের চেক বিতরণ করা হয়েছে।

  কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তার মাঝে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা ইউসিসিএলিঃ এর চেয়ারম্যান মোঃ ওয়োজেদ আলী শেখের সভাপতিত্বে ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা দেবাশীষ কুমার দাশ, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ লুৎফর রহমান মুন্সি ও হিসাব রক্ষণ কর্মকর্তা মুহাম্মাদ সারোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

  এ সময় উপজেলার পল্লী উন্নয়ন বোর্ড(বিআরডিবি) এর সমিতির সুবিধা ভোগী পরিবারের সদস্যবৃন্দ ঋণের চেক পেয়ে খুব খুশি হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং বিআরডিবিকে ধন্যবাদ জানিয়েছেন। 

  উল্লেখ্য, পূর্বে আরো ২১জন ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তার মাঝে ৩৩ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়। দুই ধাপে সর্ব মোট ৫৭ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ