ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে গৃহবধু জয়গুন হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবীতে সংবাদ সম্মেলন
  • আবুল হোসেন
  • ২০২১-০৯-০১ ১৪:৪৭:১৮
গোয়ালন্দে মেয়ে জয়গুন বেগমের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ন্যায় বিচারের দাবীতে গতকাল ১লা সেপ্টেম্বর সংবাদ সম্মেলনে পিতা জয়নদ্দিন শেখ বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে মেয়ে জয়গুন বেগম(৩৫) এর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ন্যায় বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন অসহায় বাবা-মা ।
  গতকাল ১লা সেপ্টেম্বর বেলা ১২টায় গোয়ালন্দ পৌরসভার ২নং ওয়ার্ডের দেওয়ান পাড়ায় নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন নিহত জয়গুনের পরিবারবর্গ।
  এ সময় নিহত জয়গনের বাবা জয়নদ্দিন শেখ লিখিত বক্তব্যে বলেন, আমার মেয়ে মৃত জয়গন বেগম (৩৫)কে দৌলতদিয়া ইউনিয়নের চরকর্ণেশন আঙ্কের শেখের গ্রামের ইসলাম সরদারের ছেলে মুক্তার সরদার(৪২) এর সাথে প্রায় ২০ বছর আগে বিয়ে দেই। তাদের সংসারে ১টি ছেলে ও ১টি মেয়ে সন্তান রয়েছে। 
  গত ৩০/৬/২০২১ তারিখ দুপুরে পারিবারিক কলহের জের ধরে মুক্তার ও তার বোন আমেনা বেগম(৪৫) মিলে  আমার মেয়েকে বেধরক পিটিয়ে ও শ্বাসরোধ করে  হত্যা করে। এ বিষয়ে আমি গত ০৪/০৭/২০২১ ইং তারিখ মুক্তার সরদার ও তার বোন আমেনা বেগমকে আসামী করে গোয়ালন্দ ঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করি। আসামীরা প্রকাশ্যে ঘুরছে। কিন্তু তাদেরকে গ্রেফতার করা হচ্ছে না। 
  এ অবস্থায় আসামী ও তার আত্মীয় স্বজনেরা মামলা প্রত্যাহার করার জন্য আমাদেরকে নানাভাবে হুমকি-ধামকি প্রদর্শন ও ভয়ভীতি দেখাচ্ছে। এতে করে আমি ও আমার পরিবারের সকলেই নিরাপত্তাহীনতায় ভূগছি। আমি আমার মেয়ের  হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ন্যায় বিচারের প্রার্থনা করছি।
  জয়গুন বেগমের হত্যার কারণ জিজ্ঞেস করলে জয়নদ্দিন শেখ জানান, তার মেয়ে জামাই মুকতার দৌলতদিয়া যৌনপল্লীতে এক যৌনকর্মীর সাথে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়ে। বাড়ি থেকে গরু-ছাগল, হাঁস-মুরগি, ফসলাদি বিক্রি করে ওই যৌনকর্মীর পেছনে খরচ করতে থাকে। ঠিকমতো বাড়ি-ঘরেও আসত না।ওই যৌনকর্মীর কাছেই থাকত। এর প্রতিবাদ করায় সে(মুক্তার) আমার মেয়েকে  প্রায়ই নির্যাতন করতো। ঠিকমতো ভরন-পোষন দিত না। এ নিয়েই তারা শেষ পর্যন্ত আমার মেয়েকে মেরে ফেলে।
  এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ  আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আমরা আসামীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি। আশা তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে পারব। এ ছাড়া বাদী বা তার পরিবারের কাউকে যদি কেউ কোনরূপ হুমকি দিয়ে থাকে তাহলে তাদেরকেও চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ