ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ায় হঠাৎ অসুস্থ্য হয়ে মাগুরার মুদী দোকানীর মৃত্যু
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৯-০৪ ১৪:১৩:১১

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় একদিনের ব্যবধানে মাত্রাতিরিক্ত যৌনবর্ধক ওষুধ সেবনের ফলে স্ট্রোক করে রিমন বিশ্বাস (৪৫) নামে এক মুদী দোকানীর মৃত্যু হয়েছে। 

  গতকাল ৪ঠা সেপ্টেম্বর ভোর রাতে এ ঘটনা ঘটে। নিহত রিমন বিশ্বাস মাগুরা জেলার মহম্মদপুর উপজেলাধীন জাঙ্গালিয়া গ্রামের মুসল্লী পাড়ার খোকন বিশ্বাসের ছেলে। 

  নিহতের চাচাতো ভাই মনিরুল ইসলাম জানান, ‘রিমন বিশ্বাস সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের গাড়ী চালক ছিলেন। করোনার সময় সে চাকুরী ছেড়ে নিজ এলাকায় মুদী দোকান দেয়। গত ৩রা সেপ্টেম্বর সে তাকে নিয়ে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে একজনের সাথে দেখা করতে যায়। সেখান থেকে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দিয়ে রাত ৩টার দিকে দৌলতদিয়া ঘাটে এসে স্থানীয় সাগর বোর্ডিংয়ের সামনে গাড়ীর জন্য অপেক্ষা করতে থাকেন। এক পর্যায়ে রিমন তাকে বসিয়ে রেখে কোথায় যেন যায়। সেখান থেকে আধাঘণ্টা পর ফিরে এসে তাকে বসতে বলে আবারও চলে যায়। এরপর আরো প্রায় আধা ঘণ্টা পর ফিরে এসে বলে তার ভালো লাগছে না। এ কথা বলেই সে মাটিতে লুটিয়ে পড়ে। দ্রুত তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ইসিজি করার কথা বলেন। কিন্তু তার কিছুক্ষণের মধ্যেই সে  মারা যায়।’

  এদিকে রিমন বিশ্বাসের মৃত্যুর খবর শুনে গতকাল শনিবার সকালে তার পিতা, ভাই ও স্ত্রী গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসে এবং মুচলেকা দিয়ে ময়নাতদন্ত ছাড়াই লাশ নিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু পুলিশ ময়না তদন্ত ছাড়া লাশ হন্তান্তর করা থেকে বিরত থাকে। 

  গোয়ালন্দ ঘাট থানার এসআই মিনহাজ উদ্দিন জানান, ময়নাত দন্তের জন্য লাশ রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। সে কীভাবে মারা গেছে তা নিশ্চিত হয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত যৌনবর্ধক ওষুধ সেবনের ফলে স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে। 

  উল্লেখ্য, এর আগের গত ৩রা সেপ্টেম্বর ভোর রাতে একইভাবে দৌলতদিয়া পতিতাপল্লীর জোসনা নামে এক যৌনকর্মীর ঘরে মাত্রাতিরিক্ত যৌনবর্ধক ওষুধ সেবনের ফলে দেলোয়ার হোসেন বাবু নামে এক ব্যক্তির মৃত্যু হয়। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ