ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সার্কেলের উদ্যোগে বৃক্ষরোপণ কার্যক্রমের উদ্বোধন
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২০-০৬-১৯ ০৫:৫১:৫৯
ফেসবুক ভিত্তিক সংগঠন রাজবাড়ী সার্কেলের উদ্যোগে গতকাল ১৮ই জুন রাজবাড়ী সরকারী কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কার্যক্রম উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মোস্তাফিজুর রহমান -মাতৃকণ্ঠ।

‘গাছে গাছে ভরবো দেশ, গড়বো সোনার বাংলাদেশ’-স্লোগানকে সামনে রেখে ‘রাজবাড়ী সার্কেল’ ও ‘রাজবাড়ী সার্কেল ফাউন্ডেশন’ নামে ফেসবুক ভিত্তিক ২টি সংগঠনের উদ্যোগে বৃক্ষরোপণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
  গতকাল ১৮ই জুন বেলা ১১টায় রাজবাড়ী সরকারী কলেজ প্রাঙ্গণে এই বৃক্ষরোপণ কার্যক্রমের উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মোস্তাফিজুর রহমান। এ সময় রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, সংগঠনের স্বেচ্ছাসেবী জুবায়েদ রাকিব, এহসানুল হক জুবায়ের, সুকান্ত বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।
  উদ্বোধনকালে রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, ‘রাজবাড়ী সার্কেল’ ফেসবুক পেজটি বিভিন্ন সময় গুরুত্বপূর্ণ তথ্যসহ রাজবাড়ীর ইতিহাস, ঐতিহ্য তুলে ধরে ও ছবি পোস্ট করে থাকে। বর্তমানে তারা একটি ফাউন্ডেশন করেছে। সেখানে বিভিন্ন পেশার মানুষ রয়েছে। বর্ষার প্রথমে তাদের এই বৃক্ষরোপণ কার্যক্রম সত্যিকার অর্থেই একটি ভালো উদ্যোগ। 
  রাজবাড়ী সার্কেল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এডমিন শামস সোহাগ জানান, এবারের বর্ষা মৌসুমে ফাউন্ডেশনের পক্ষ থেকে ১০ হাজার ফলজ এবং ঔষধি গাছ লাগানোর কর্মসূচী গ্রহণ করা হয়েছে। ৫০টি গাছ লাগানোর মধ্য দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হলো।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ