ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী সদরের মিজানপুরে ইউনিয়নের মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে ওসি’র হুঁশিয়ারী
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৯-০৪ ১৪:১৮:৫২
রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন গতকাল ৪ই সেপ্টেম্বর মিজানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পদ্মা নদীর ওপারে চর মুকুরিয়ায় ৪নং বিট এলাকায় পুলিশের সেবা জনগণের দৌড়গোড়ায় পৌঁছে দিতে মতবিনিময় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, চাঁদাবাজি, কিশোর-অপরাধ জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতনকারীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করেছে রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন। 

  গতকাল ৪ই সেপ্টেম্বর সকালে মিজানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পদ্মা নদীর ওপারে চর মুকুরিয়া গ্রামে পুলিশের ৪নং বিট এলাকায় পুলিশের সেবা জনগণের দৌড়গোড়ায় পৌঁছে দিতে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

  তিনি আরো বলেন, এখানে চরাঞ্চল হওয়ার সন্ত্রাসীরা এখানকার মানুষদের নানা ভাবে হয়রানি করে। আমরা হুশিয়ারী দিয়ে বলতে চাই এখানে যদি কোন মানুষকে হয়রানি করা হয় তাদেরকে ছাড় দিবো না। সে যেই হোক তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে। 

  এছাড়াও তিনি বলেন যারা মাদক কারবারের সাথে জড়িত রয়েছে তাদের এবং কিশোর-অপরাধ, জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতনকারী আইনগত বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

  এ সময় মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম বিশ্বাস, সাধারণ সম্পাদক মোঃ আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজি, এসআই আতিয়ার, শরীফুল, এছাড়াও সেলিম রেজা, মাহবুবুর রহমান ও সাবেক ইউপি সদস্য আলহাজ্ব খলিলুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ