ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ায় ৭ চাঁদাবাজকে আটক করে পুলিশে সোপর্দ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৯-০৭ ১৪:১৯:১৫
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকায় গত ৬ই সেপ্টেম্বর দিনগত রাত সোয়া ২টার দিকে চাঁদার দাবীতে মুরগীবাহী একটি পিকআপের চালক ও হেলপারকে মারপিটের সময় ৭জন চাঁদাবাজকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকায় চাঁদার দাবীতে মুরগীবাহী একটি পিকআপের চালক ও হেলপারকে মারপিটের সময় ৭জন চাঁদাবাজকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। 

  গত ৬ই সেপ্টেম্বর দিনগত রাত সোয়া ২টার দিকে দৌলতদিয়া ঘাট এলাকার বাংলাদেশ হ্যাচারীর সামনে মহাসড়কে এ ঘটনা ঘটে। পরে মুরগীবাহী পিকআপটির (ঢাকা-মেট্রো-ন-১৭-৬৪৭৭) চালক রুহুল আমিন বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় আটককৃতদের বিরুদ্ধে একটি চাঁদাবাজীর মামলা দায়ের করেন। 

  আটককৃতরা হলো-গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ছিদ্দিক কাজীর পাড়ার রহমান মন্ডলের ছেলে শুভ মন্ডল(২০), নাসির সরদারের পাড়ার সালাম সরদারের ছেলে জাহিদ সরদার(৩৫), সাত্তার মেম্বারের পাড়ার মোস্তফা সরদারের ছেলে মনিরুল সরদার রনি(২০), মজিদ শেখের পাড়ার মৃত শুকুর আলী শেখের ছেলে জাকির শেখ(৩০), বাহিরচর দৌলতদিয়া শাহাদৎ মেম্বারের পাড়ার মৃত বারেক ছেলে নান্নু শেখ(৩৫), হোসেন মন্ডলের পাড়ার আজগর প্রামানিকের ছেলে সেলিম প্রামানিক(৩৪) এবং গোয়ালন্দ পৌরসভার দেওয়ান পাড়ার ছালাম মোল্লার ছেলে সাকিব মোল্লা(২০)। 

  পিকআপ চালক রুহুল আমিন জানান, ৬ই আগস্ট রাত ৯টার দিকে পিকআপে মুরগী লোড করে হেলপার আলামিনসহ সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। রাত সোয়া ২টার দিকে দৌলতদিয়া ঘাট এলাকার বাংলাদেশ হ্যাচারীর সামনে যানজটে আটকা পড়েন। এ সময় চাঁদাবাজরা লাঠিসোটা নিয়ে তার পিকআপের সামনে সাড়ে ৪হাজার টাকা চাঁদা দাবী করে। তিনি চাঁদা দিতে আপত্তি করলে আসামীরা তাকে ও তার হেলপারকে পিকআপ থেকে নামিয়ে কিল-ঘুষি মারাসহ লাঠিসোটা দিয়ে মারপিট করতে। এ সময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে ৭জনকে আটক করে। তখন আরো ৪/৫জন পালিয়ে যায়। পরে স্থানীয়রা আটককৃতদের গোয়ালন্দ ঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

  গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আটককৃত চাঁদাবাজদের গতকাল মঙ্গলবার আদালতে সোপর্দের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পালিয়ে যাওয়াদের গ্রেফতারের চেষ্টা চলছে। দৌলতদিয়া ঘাট এলাকাকে চাঁদাবাজ ও দালালমুক্ত রাখতে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ