ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে আসন্ন দুর্গা পূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা
  • মোখলেছুর রহমান
  • ২০২১-০৯-২৫ ১৫:৫০:৪৯

আসন্ন দুর্গা পূজা উপলক্ষে রাজবাড়ীর কালুখালী থানা পুলিশের আয়োজনে উপজেলা ও ইউনিয়ন পূজা উদযাপন কমিটিগুলোর নেতৃবৃন্দের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
   গতকাল ২৫শে সেপ্টেম্বর বিকালে কালুখালী থানা চত্বরে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, কালুখালী থানার ওসি নাজমুল হাসান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রণজয় বসু, সাধারণ সম্পাদক জয়দেব কুমার সাহাসহ উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
   সভায় সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, সনাতন (হিন্দু) ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গা পূজা ১১ই  অক্টোবর থেকে শুরু হবে। এই পূজাকে ঘিরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী শক্ত অবস্থানে থাকবে। কোথাও কোন প্রকার ঝামেলা হতে দেয়া হবে না। তিনি পূজা উদযাপন কমিটিগুলোকে সচেতন থাকার এবং আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখার আহ্বান জানান। 
   কালুখালী থানার ওসি নাজমুল হাসান বলেন, কালুখালী উপজেলায় দুর্গা পূজাকে কেন্দ্র করে কোন প্রকার আইন-শৃঙ্খলার অবনতি হতে দেয়া হবে না। সনাতন ধর্মাবলম্বীদের সুষ্ঠু-সুন্দরভাবে পূজা উদযাপনের সুযোগ করে দেয়া হবে। দুর্গা পূজা মন্ডবগুলোর নিরাপত্তা নিশ্চিত করা হবে। 
   উল্লেখ্য, এ বছর কালুখালী উপজেলায় ৬১টি দুর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ