ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বালিয়াকান্দিতে আওয়ামী লীগের আলোচনা ও দোয়া অনুষ্ঠিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৯-২৮ ১৪:১৬:১৭
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ২৮শে সেপ্টেম্বর বিকালে দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকন্ঠ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে রাজবাড়ীর  বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে  গতকাল ২৮শে সেপ্টেম্বর বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

   উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের  সদস্য আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল আলম সুফি’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, সহ-সভাপতি ও বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, নারোদ বাছাড়, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা পর্বের শেষে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। শেষে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ