ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
প্রধানমন্ত্রীর জন্মদিনে টিকা গ্রহীতাদের জন্য আলীপুরে কিছুটা স্বস্তির উদ্যোগ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৯-২৮ ১৪:১৭:২০
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে কিছু সমাজ সচেতন উদ্যোমী তরুণদের উদ্যোগে গতকাল ২৮শে সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়ন টিকা কেন্দ্রে টিকা নিতে আসা মানুষের কষ্ট লাঘবে পানি এবং শুকনা খাবার দেওয়া হয়েছে -মাতৃকন্ঠ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে গতকাল ২৮শে সেপ্টেম্বর সারা দেশের ন্যায় রাজবাড়ীতেও করোনার গণটিকা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। 
   টিকা নিতে আসা মানুষের কষ্ট লাঘবে উদ্যোগ নিয়েছিল কিছু সমাজ সচেতন উদ্যোমী তরুণ। গ্রাম পর্যায়ের টিকা কেন্দ্রে টিকা নিতে আসা মানুষদের পানি এবং শুকনা খাবার দিয়ে সহায়তা করছে তারা।
   রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়ন কেন্দ্রে ১১৬৭ জনকে টিকা প্রদান করা হয়। সকাল ৯টা থেকে শুরু হওয়া টিকা কার্যক্রম চলাকালে বিভিন্ন বয়সী টিকা গ্রহিতাদের দীর্ঘ লাইন তৈরী হয়। বেলা বাড়তে থাকলে প্রচন্ড গরমে বয়ষ্ক মানুষসহ অনেকেই ক্লান্ত হয়ে পড়ে। এ সময় সেসব মানুষের হাতে শুকনা খাবার ও পানি পৌঁছে দেয় সমমনা কয়েকজন তরুণ। পানির বোতল হাতে পেয়ে প্রচন্ড গরমের মধ্যে তাদের চোখে-মুখে স্বস্তি দেখা যায়।
   এ মহতী উদ্যোগ প্রসঙ্গে তরুণ সমাজকর্মী সৈয়দ তাশফিন সালেহীন পাপুনের সাথে কথা হলে তিনি বলেন, টিকা নিতে আসা গ্রামের মানুষগুলো গরমে পানির জন্য লাইন ছেড়ে যেতেও পারছে না। আমরা চেষ্টা করেছি কিছু মানুষের হাতে পানি পৌঁছে দিতে। যে সংখ্যক মানুষ এই কেন্দ্রে টিকার জন্য এসেছে, সবার জন্য ব্যবস্থা করতে পারলে আরো ভালো লাগতো। এই উদ্যোগে জিল্লুর রহমান দিলু, জাহাঙ্গীর হোসাইন, মনসুর আলম, সালাউদ্দিন আহম্মেদ শিপলু, শামীম রেজা প্রমুখ উপস্থিত ছিলেন। 

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ