ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
ডিবির অভিযানে দৌলতদিয়া থেকে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৯-২৮ ১৪:২১:৫৯
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরী ঘাট এলাকা থেকে গতকাল ২৮শে সেপ্টেম্বর সকালে ১ হাজার ২৫০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়কে গ্রেফতার করেছে রাজবাড়ী ডিবি পুলিশ -মাতৃকন্ঠ।

রাজবাড়ী ডিবি পুলিশের অভিযানে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরী ঘাট এলাকা থেকে ১ হাজার ২৫০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। 

   গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ২৮শে সেপ্টেম্বর সকালে এ অভিযান চালানো হয়। গ্রেফতারকৃতরা হলো-কালুখালী উপজেলার বেতবাড়ীয়া গ্রামের হারুন মন্ডলের ছেলে পলাশ মন্ডল (২০) ও একই উপজেলার মাঝবাড়ী গ্রামের  খালেক শেখের ছেলে আলহাজ্ব শেখ (২০)।

   এ ব্যাপাারে গতকাল বিকালে ডিবি পুলিশের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে রাজবাড়ী ডিবির ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতদিয়া ফেরী ঘাট এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। প্রথমে আলহাজ্ব শেখের প্যান্টের পকেট থেকে ৪৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় অপর আসামী পলাশের কাছ থেকে কোন ইয়াবা পাওয়া যায়নি। পরে তাকে জিজ্ঞাসাবাদে সে তার পেটের মধ্যে ইয়াবা আছে বলে স্বাকীর করে। এরপর তাকে রাজবাড়ী শহরের লাইফ কেয়ার ক্লিনিকে নিয়ে এক্স-রে করানো হলে তার পেটে ইয়াবা আছে বলে শনাক্ত হওয়ার পর পেট থেকে ৮১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা উদ্ধারকৃত ইয়াবা  কক্সবাজারের টেকনাফ থেকে এনেছিল বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ