ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর পাংশায় আড়াই ঘন্টার ব্যবধানে স্বামী-স্ত্রী’র মৃত্যু
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৬-২০ ১৪:২০:১৩

রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সাবেক সহ-সভাপতি ও সাবেক এপিপি এবং পাংশা পৌরসভা বিএনপির সভাপতি এডঃ এ.এন.এম শাহিদুল ইসলাম, পাংশা মহিলা কলেজের ব্যবসায় ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক এ.এন.এম আমিরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হামিদুল ইসলাম, মনিরুল ইসলাম ও মমিনুল ইসলামের পিতা টিএন্ডটির ওয়ার্লেস বিভাগের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোসলেম উদ্দিন(৮০) এবং মাতা শাহিদা বেগম(৭২) গত শুক্রবার দিনগত রাতে প্রায় আড়াই ঘন্টার ব্যবধানে পাংশা পৌর শহরের মাগুড়াডাঙ্গী গ্রামের নিজ বাড়ীতে বার্ধক্যজনিত রোগে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 
  জানা গেছে, গত ১৯শে জুন দিনগত রাত ১টা ২০মিনিটের মোসলেম উদ্দিন ও তার স্ত্রী শাহিদা বেগম রাত ৩টা ৫৭ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
  গতকাল ২০শে জুন সকাল সাড়ে ৯টার দিকে মাগুড়াডাঙ্গী রেলগেট বায়তুন আবেদীন জামে মসজিদ প্রাঙ্গনে জানাযার নামাজ শেষে পৌরসভার কেন্দ্রীয় গোরস্থানে তাদের দাফন সম্পন্ন করা হয়। জানাজার নামাজে ইমামতি করেন রসুলপুর পীর সাহেবের খাদেম মাওলানা মোঃ আবু বকর সিদ্দিক।
  রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ মামুনুল হক ও সাধারণ সম্পাদক এডঃ আনিসুর রহমান, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, হোগলাডাঙ্গী মোহাম্মাদিয়া ইসলামিয়া কামিল মডেল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মীর মোঃ আব্দুল বাতেন, রসুলপুর পীর সাহেবের খলিফা মাওলানা আহমদ, পূঁইজোর সিদ্দিকীয়া সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মোঃ সাঈদ আহমদ, বিএনপি নেতা চাঁদ আলী খান, জাতীয় পার্টির নেতা শাহ মোঃ রকিবুল ইসলাম শামীম, জনপ্রতিনিধি, আইনজীবি, শিক্ষক, ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ জানাজার নামাজে অংশগ্রহণ করেন।
  একই রাতে স্বামী-স্ত্রী দু’জনের মৃত্যুতে শোকাহত হয়ে পড়েছেন তাদের পরিবারের লোকজন। পরিবারের পক্ষ থেকে এ্যাডঃ এ.এন.এম শাহিদুল ইসলাম পিতা ও মাতার আকস্মিক মৃত্যুতে তাদের বিদেহী আত্মার মাগফিরাতে জন্য দোয়া কামনা করেছেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ