ঢাকা রবিবার, মে ১২, ২০২৪
রাজবাড়ীতে ব্যবসায়ী শহীদকে গুলি করে হত্যার ঘটনায় থানায় মামলা॥৪জন গ্রেপ্তার
  • হেলাল মাহমুদ
  • ২০২০-০৬-২০ ১৪:২১:১৫
রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউপির কাজীপাড়ায় গত ১৯শে জুন দিবালোকে ইটভাটা ব্যবসায়ী শহীদ শেখকে গুলি করে হত্যার ঘটনায় থানা পুলিশ ৪জনকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউপির কাজীপাড়ায় দিবালোকে ইটভাটা ব্যবসায়ী শহীদ শেখ (৫০)কে গুলি করে হত্যার ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। 
  মামলার প্রেক্ষিতে রাজবাড়ী থানার পুলিশ মামলার এজাহারনামীয় ২জন আসামী এবং সন্দিগ্ধ ২জনসহ মোট ৪জনকে গ্রেফতার করেছে। 
  স্থানীয়রা জানায়, গত ১৯শে জুন বেলা সাড়ে ১১টার দিকে খানখানাপুর বাজার থেকে মোটর সাইকেল নিয়ে খোলাবাড়িয়া গ্রামের নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন শহীদ শেখ। বেলা পৌনে ১২টার দিকে সে খানখানাপুর কাজীপাড়া এলাকার সেবা ইটভাটার কাছে পৌছালে মোটর সাইকেলযোগে আসা সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শহীদ শেখের মৃত্যু হয়।’ তিনি রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়ীয়া গ্রামের মৃত ইব্রাহীম শেখের ছেলে এবং গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের ভাগলপুর এলাকা ‘সেবা ব্রিকস’ নামের ইট ভাটার অংশীদার মালিক ছিলেন।
  ঘটনার রাতেই নিহতের ভাই দেলোয়ার হোসেন দিপু (৪২) বাদী হয়ে ১২জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা আরো ৭/৮জনকে আসামী করে রাজবাড়ী থানায় মামলা নং-১১, তারিখ-১৯/০৬/২০২০ইং, ধারাঃ ৩০২/৩৪/১১৪ দঃ বিঃ দায়ের করেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় ২জন আসামী রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের কাছরন্দ গ্রামের সামসুদ্দিন মোল্লা ওরফে সামু ল্যাংড়ার ছেলে হালিম মোল্লা(৩১) ও পাঁচুরিয়া ইউনিয়নের ভান্ডারিয়া গ্রামের মৃত আফতাব শেখের ছেলে আনিছ শেখ(৪৫) এবং সন্দিগ্ধ হিসেবে পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়ীয়া গ্রামের মৃত সুলতান খানের ছেলে মিজানুর রহমান(৪০) ও আতর আলী শেখের ছেলে পাষাণ শেখ(২২)। 
  রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গ্রেফতারকৃতদের গতকাল ২০শে জুন আদালতে সোপর্দ করা হয়েছে। পরবর্তীতে তাদেরকে রিমান্ডের আবেদন করা হবে।

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ