ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিবাদ সভা
  • সোহেল মিয়া
  • ২০২১-১০-০১ ১৪:২১:৩৭
বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ১লা অক্টোবর বিকালে ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে -মাতৃকন্ঠ।

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ১লা অক্টোবর বিকালে ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।   

   সভায় বক্তাগণ বলেন, গত ২১শে সেপ্টেম্বর অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নৃপেন্দ্রনাথ বিশ্বাস জেলা আওয়ামী লীগের কয়েকজন নেতা ও জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের কমিটির বিরুদ্ধে যে বক্তব্য প্রদান করেন তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। তিনি কেন্দ্রীয় নেতাদের সামনে অভিযোগ করেন আওয়ামী লীগের কমিটি থেকে তাকে বাদ দেয়া হয়েছে। অথচ তিনি জেলা আওয়ামী লীগ ও  জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য রয়েছেন। মূলত তিনি বিএনপির সাথে আঁতাত করে জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগকে দ্বিখণ্ডিত করার অপচেষ্টা চালাচ্ছেন।

   বক্তাগণ আরও বলেন, নৃপেন্দ্রনাথ বিশ্বাস জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়া সত্ত্বেও সরকারের সকল উন্নয়নমূলক কর্মকাণ্ডকে প্রশ্নবিদ্ধ করছেন। সরকারী অর্থায়নে নির্মিত ইউনিয়ন পরিষদের প্রধান ফটক তার অর্থায়নে নির্মিত দাবী করে নিজের নাম ও ছবি টানিয়েছেন। এছাড়াও সাম্প্রতিক সময়ে জন্মনিবন্ধন ও ওয়ারিশ সনদ প্রদানের ক্ষেত্রে ব্যাপক দুর্নীতি অভিযোগ উঠেছে। তারা নৃপেন্দ্রনাথ বিশ্বাসকে মিথ্যাচার থেকে বের হয়ে আওয়ামী লীগের মূল ধারায় ফিরে আসার আহ্বান জানান। 

   জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কল্লোল বসুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অরবিন্দু বিশ্বাসের সঞ্চালনায় প্রতিবাদ সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জীবন কৃষ্ণ সরকার, তপন কুমার বিশ্বাস, শেখর চন্দ্র রায়, ধরণী কান্ত বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান মোল্লা, দপ্তর সম্পাদক নিখিল রঞ্জন বসু, সদস্য হরিচরণ সরকার, সলিল চন্দ্র বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ