ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
কালুখালীর রতনদিয়া ইউপির চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী খলিলের প্রচারণা
  • মোখলেছুর রহমান
  • ২০২১-১০-০৩ ১৪:০১:২৮

তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা খলিলুর রহমান খলিল নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেছেন।
   নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে গত ৩ দিন ধরে তিনি নিজের কর্মী-সমর্থকদের নিয়ে লস্বরদিয়া, সাবারেপাড়া, বাকঝাপা, গঙ্গানন্দপুর, মহেন্দ্রপুর, মাধবপুর বাজার, বিজয়নগর বাজারসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি মানুষের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।
   রতনদিয়া ইউনিয়নের লস্করদিয়া গ্রামের হাজী জলিল ফকিরের সন্তান খলিলুর রহমান খলিল বলেন, আমি দলের কাছে মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে মনোনয়ন দিলে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে নির্বাচন করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সাধারণ মানুষের নিকট পৌঁছে দেয়ার চেষ্টা করে যাব। ইউনিয়নবাসীর পাশে থেকে তাদের সেবা করবো। 
   তিনি আরও বলেন, আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত। আমার পিতা হাজী জলিল ফকিরসহ চাচা, চাচাতো ভাই ও আত্মীয়-স্বজনরা আওয়ামী লীগের কর্মী হিসেবে ইউনিয়নের মানুষের কাছে গ্রহণযোগ্য। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের সমর্থন নিয়ে নির্বাচনে অংশ নিব। আশা করি দলের মূল্যায়নে জননেত্রী শেখ হাসিনার দেয়া নৌকা প্রতিক আমিই পাব। আমি রতনদিয়া ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন চাই। 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ