ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার কলিমহর ইউপির চেয়ারম্যান প্রার্থী বকুল বিশ্বাসের মোটরসাইকেল শোডাউন
  • মোক্তার হোসেন
  • ২০২১-১০-০৩ ১৪:০৯:৪৩
পাংশার কলিমহর ইউপির আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী রোকন উদ্দিন বকুল বিশ্বাস গতকাল রবিবার নির্বাচনী মোটরসাইকেল শোডাউন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউপির আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রোকন উদ্দিন বকুল বিশ্বাস গতকাল ৩ রা অক্টোবর নির্বাচন উপলক্ষে মোটরসাইকেল শোডাউন করেছেন। রবিবার দুপুর ১২টার দিকে কলিমহর এলাকা থেকে মোটরসাইকেলের শোডাউন করে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌঁছে দলীয় মনোনয়নের আবেদন ফরম সংগ্রহ করেন তিনি।
পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বরে দলীয় নেতৃবৃন্দ ও সমর্থিত লোকজনের উদ্দেশে বীর মুক্তিযোদ্ধা বকুল বিশ্বাস বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে ১৯৭১ সালে দেশমাতৃকার স্বাধীনতার জন্য মুক্তিযুদ্ধ করেছি। কলিমহর ইউপির সাবেক চেয়ারম্যান এবং পাংশা উপজেলা কৃষক লীগের সভাপতি হিসেবে তৃণমূল মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে তাদের পাশে আছি। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন রাজবাড়ী-২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম সহ দলীয় সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আমার শতভাগ আস্থা রয়েছে। তিনি বলেন, আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সময় থেকেই আমাদের পরিবার আওয়ামী লীগ রাজনীতির সাথে সম্পৃক্ত। আমার পূর্বপুরুষেরা শিক্ষা ও সামাজিক উন্নয়নে এলাকায় কাজ করেছেন। তারই ধারাবাহিকতায় আমি এলাকার মানুষের সুখ-দুঃখের সাথী হিসেবে পাশে আছি। সন্ত্রাস ও মাদকমুক্ত আধুনিক কলিমহর ইউনিয়ন গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ