ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর কালুখালীতে স্বাস্থ্য কর্মকর্তাসহ মোট ২৮জন করোনায় আক্রান্ত
  • মনির হোসেন
  • ২০২০-০৬-২১ ১৪:৩৬:৪৮

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খোন্দকার আবু জালালসহ এ পর্যন্ত মোট ২৮জন করোনায় আক্রান্ত হয়েছেন। 
  তাদের মধ্যে ১৪জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন। ৫জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন এবং বাকীরা হোম আইসোলেশনে চিৎিসাধীন রয়েছেন।
  গতকাল ২১শে জুন কালুখালী উপজেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে। আক্রান্তরা হলেন ঃ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা খোন্দকার আবু জালাল, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ জাকারিয়া, স্যানিটারী ইন্সপেক্টর শামসুর নাহার, স্বাস্থ্য পরিদর্শক সুশীল কুমার রাহা, পরিসংখ্যান কর্মকর্তা হাসানুজ্জামান, সালাম ফকির, ফাতেমা আক্তার, রোজিনা খাতুন, আবু রাসেল, মোঃ মনা, চম্পা খাতুন, জালাল শেখ, শামিম হোসেন, আল মামুন, আনোয়ার হোসেন, কালুখালী থানার অফিসার ইনচার্জ কামরুল হাসান ও তার শিশু পুত্র তারিফ হাসান, পুলিশ সদস্য রাকিবুল ইসলাম রনি, বেলাল হোসেন, হোগলাডাঙ্গীর রিনা আক্তার, গঙ্গানন্দপুরের আবুল কাশেম মন্ডল, রেজাউল করিম, বোয়ালিয়ার রেনু আক্তার, আখের আলী, গান্ধিমারার বিকাশ কুমার প্রামানিক, রায়নগরের রাজিবুল ইসলাম ও সাংবাদিক ফজলুল হক।
  উল্লেখ্য, কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কালুখালী ছাড়াও রাজবাড়ী সদর, গোয়ালন্দ, পাংশা ও বালিয়াকান্দি উপজেলার করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা প্রদান করা হচ্ছে। উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃত রোগীদের সকালে দুধ, কলা, ডিম, আপেল, রুটি ও চিনি নাস্তা হিসেবে প্রদান করা হয়। এছাড়া দুপুরে ও রাতে মাছ/মাংস, ডাল লেবু ভাত এবং প্রত্যেক রোগীকে গরম পানিসহ প্রয়োজনীয় ওষুধ-পথ্য সরবরাহ করা হয়।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ