ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
রাজবাড়ী ডিএসবির এসআই গিয়াস উদ্দিনকে অবসরজনিত সংবর্ধনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১০-১১ ১৪:৪০:২১
রাজবাড়ী জেলা পুলিশের বিশেষ শাখার(ডিএসবি’র) এস.আই গিয়াস উদ্দিন চৌধুরীর অবসরগ্রহণ উপলক্ষে গত ৩রা অক্টোবর পুলিশ লাইন্সে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাকে বিদায়ী সম্মাননা জানানো হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) এস.আই গিয়াস উদ্দিন চৌধুরীর অবসরগ্রহণ উপলক্ষে গত ৩রা অক্টোবর পুলিশ লাইন্সে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাকে বিদায়ী সম্মাননা জানানো হয়। 
  এ সময় পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন ও বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পরে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে সুসজ্জিত একটি পিকআপ গাড়ীতে করে তাকে ফরিদপুরের সালথা থানাধীন গ্রামের বাড়ী পৌঁছে দেয়া হয়। 
  সম্মাননা পেয়ে আপ্লুত গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, আমাকে সুন্দরভাবে বিদায়ী সংবর্ধনা দেয়ার জন্য পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) ও ডিআইও-১ সহ যারা আমাকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগিতা করেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। দীর্ঘ চাকুরী জীবনে যদি কারো মনে সামান্যতম কষ্ট দিয়ে থাকি, সে জন্য সকলের নিকট ক্ষমা প্রার্থী। বিদায় বেলায় সবার দোয়া চাই।  
  উল্লেখ্য, ১৯৮১ সালের ২রা মার্চ পুলিশ বাহিনীতে যোগ দেয়া গিয়াস উদ্দিন চৌধুরী দীর্ঘ ৪০ বছর ৭মাস পুলিশের চাকুরী শেষে গত ২০শে সেপ্টেম্বর থেকে অবসরোত্তর ছুটিতে রয়েছেন। তিনি ১২ বছর রাজবাড়ী জেলা পুলিশে কর্মরত ছিলেন। 

 

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ