ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে একই পরিবারের ৩জনসহ নতুন ১৫জনের করোনা শনাক্ত॥মোট আক্রান্ত-২২১
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-২১ ১৪:৩৭:৪৬

গতকাল ২১শে জুন রাজবাড়ী জেলায় আরো ১৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২২১ জনে উন্নীত হলো।
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম জানান, গতকাল ২১শে জুন সর্বশেষ যে ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে তাদের নমুনা গত ১৬ই জুন রাজবাড়ী সদর হাসপাতাল এবং পাংশা ও বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সংগ্রহ করা হয়েছিল। ইতিপূর্বে আক্রান্তদের মধ্যে ৬৯ জন সুস্থ হয়েছেন এবং ২জন মারা গেছেন। অন্যরা বিভিন্ন হাসপাতালে ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। 
  তিনি করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় সংক্রমণ প্রতিরোধে সকলকে মাস্ক পরা ও সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সব ধরণের স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানান। 
  জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সর্বশেষ গতকাল ২১শে জুন জেলার আরও ১৫জনের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তাদের মধ্যে ১২জন রাজবাড়ী সদর, ২জন পাংশা ও ১জন বালিয়াকান্দি উপজেলার। 
  সংশ্লিষ্ট সূত্র জানায় আক্রান্তরা হলেন ঃ রাজবাড়ী পুলিশ লাইন্স কোয়াটারের বাসিন্দা টিএসআই মোঃ আব্দুর রাজ্জাকের স্ত্রী শাহীনা রাজ্জাক(৪৫), তার পুত্র মোঃ শাহ সুলতান(২৪) ও মোঃ সাজ্জাদ হোসেন(২২), রাজবাড়ী পৌরসভার ভবাণীপুর গ্রামের তুষার কান্তি পাল(৩০), কাজীকান্দা গ্রামের মাহমুদুর রহমান(৩৫), বিনোদপুর গ্রামের শাহাবুল হক(৩৭) ও মোঃ আঃ সালাম(২৫), ২নং বেড়াডাঙ্গা গ্রামের শামসুজ্জামান (৪১) ও শাম্মী(২৭), সজ্জনকান্দা আদর্শ মহিলা কলেজ এলাকার একটি মেসে বসবাসকারী ওষুধ কোম্পানী রেনেটার এস.আর মোঃ আঃ রউফ(২৪), বরাট ইউনিয়নের ভবদিয়া গ্রামের হাসান মোল্লা(২৪), আলীপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের তাসমি(১৬), পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের আব্দুল ওয়াদুদ(৪১) ও পাংশা পৌরসভার কলেজপাড়া এলাকার সুলতান রেজা(২৯) এবং বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের শরীফা খাতুন(২২)। 
  উল্লেখ্য, টিএসআই মোঃ আব্দুর রাজ্জাক(৫৩) করোনা উপসর্গ শ্বাসকষ্ট নিয়ে গত ২০শে জুন রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। এর আগে গত ১৬ই জুন হাসপাতাল থেকে তার পরিবারের ৪জনের নমুনা সংগ্রহ করে থাকায় পাঠানো হলে গতকাল রবিবার প্রাপ্ত রিপোর্টে তিনি নেগেটিভ হলেও তার স্ত্রীসহ ২পুত্র করোনা পজেটিভ হয়। 
  এদিকে রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল ২১শে জুন সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে ২জন নতুন রোগী ভর্তি করা হয়েছে। 
  এ ছাড়াও নতুন আক্রান্ত ওষুধ কোম্পানী রেনেটার এস.আর মোঃ আঃ রউফ (২৪)কে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোভিড-১৯ ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
  তিনি আরো জানান, বর্তমানে হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে ৬জন মহিলাসহ ১৮জন এবং ৪জন আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ