ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ী সদরের আলীপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী শওকত হাসানের মতবিনিময় সভায় মানুষের ঢল
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-১০-১৪ ১৫:০৭:৫৩
রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের হোগলাডাঙ্গী স্কুলের মাঠে গত ১৩ই অক্টোবর সন্ধ্যায় মতবিনিময় সভায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ শওকত হাসান বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ শওকত হাসানের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

  গত ১৩ই অক্টোবর সন্ধ্যায় আলীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের হোগলাডাঙ্গী স্কুলের মাঠে মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

  ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রশিদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আগামী নির্বাচনে আলীপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শওকত হাসান। 

  যুবলীগ নেতা কাশেম মৃধার সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে চেয়ারম্যান শওকত হাসানের ছোট ভাই ও জেলা পরিষদের সদস্য নাজমুল হাসান মিন্টু, মোসলেম মীর, কবির মিয়া, সৈয়দ মিয়া, বিল্লাল শেখ, খলিল গাজী, আব্দুল আলিম সরদার, কামরুল হাসান খোকন ও ফরহাদ মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

  সভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান মোঃ শওকত হাসান বলেন, আমি বিগত সময়ে নির্বাচনে জয়লাভ করার পর থেকে আমার ইউনিয়নে যে পরিমাণ উন্নয়ন করেছি-তা অন্য কোন চেয়ারম্যান করে নাই। শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন, রাস্তা পাকাকরণ, ল্যাম্প পোস্ট লাইট, মিনি শিশুপার্ক, রোগী আনা-নেওয়ার জন্য অ্যাম্বুলেন্স প্রদান, অসহায় পরিবারকে আর্থিক সহযোগিতাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছি। তাই আমার আত্মবিশ্বাস আছে। আসন্ন নির্বাচনে আপনারা যদি আমাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করেন তাহলে আমি আলীপুর ইউনিয়নকে সারা দেশের মধ্যে অন্যতম একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ্। 

  অন্যান্য বক্তাগণও মোঃ শওকত হাসানকে যোগ্য চেয়ারম্যান হিসেবে অভিহিত করে আগামী নির্বাচনেও তাকে বিজয়ী করার জন্য আলীপুর ইউনিয়নবাসীর প্রতি অনুরোধ জানান। স্থানীয় ৩সহস্রাধিক নারী-পুরুষ সভায় উপস্থিত ছিলেন। 

  উল্লেখ্য, বর্তমানে দ্বিতীয় টার্মের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকারী মোঃ শওকত হাসান ইতিপূর্বে জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে সরকারীভাবে একাধিক দেশ ভ্রমণের সুযোগ পান। তিনি শহরের আদলে আলীপুর ইউনিয়নকে গড়ে তুলে ব্যাপক প্রশংসা অর্জন করেছেন। তার মরহুম পিতা আজাহার আলী শেখও আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং আমৃত্যু ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।   

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ