ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় আ’লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সপ্তাহ ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৬-২৩ ১৪:৫৬:১৫
পাংশায় আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল মঙ্গলবার দুপুরে পাট্টা ইউনিয়ন পরিষদ থেকে বয়রাট বাজার সড়কে বৃক্ষরোপন করে কর্মসূচীর উদ্বোধন করেন আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুল -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ২৩-৩০শে জুন সপ্তাহব্যাপী বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। 
  গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার পাট্টা ইউপির পাট্টা ইউনিয়ন পরিষদ থেকে বয়রাট বাজার সড়কে বৃক্ষরোপন করে কর্মসূচীর উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল। 
  এ সময় পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফীউদ্দিন(পাতা), জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাট্টা ইউপির চেয়ারম্যান ও পাট্টা ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব(মোনা বিশ্বাস), সাধারণ সম্পাদক জনাব আলী, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  আশিক মাহমুদ মিতুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা এবং বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির সার্বিক সহযোগিতায় পাংশা, বালিয়াকান্দি ও কালুখালীর প্রতিটি অঞ্চলে দলীয় নেতাকর্মীরা প্রত্যেকে অন্তত ৩টি করে বৃক্ষরোপন করে মানুষের মাঝে বৃক্ষরোপনে জাগরণ ঘটাতে হবে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ