ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় কেককাটা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে এমপি জিল্লুল হাকিমের জন্মদিন পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-১০-২৫ ১৪:১৭:৫৯
পাংশায় গতকাল ২৫শে অক্টোবর রাত ৮টার দিকে আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির জন্মদিন পালন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিলে মোনাজাত অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল ২৫শে অক্টোবর রাতে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের তিনবারের নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের জন্মদিন পালিত হয়েছে। 
  পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদের উদ্যোগে রাত ৮টার দিকে তার কার্যালয়ে এ উপলক্ষে দোয়া মাহফিল আয়োজন ও কেক কাটা হয়। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেন।
অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনী, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ওদুদ সরদার, বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি ও বাবুপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কাশেম সরোয়ার, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর ছোরাপ মন্ডল, পাংশা পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোতালেব হোসেন মোল্লা, পাংশা পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর তাজুল ইসলাম, পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর বাদশা মন্ডল, পাংশা পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর চাঁদ আলী সরদার, পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাকিম রুমী, পাংশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজাসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে কেক ও মিষ্টি বিতরণ করা হয়।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ