ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
ধর্মীয় সহিংসতা বন্ধ ও দ্রব্য মূল্য কমানোর দাবীতে বালিয়াকান্দিতে মানববন্ধন পালন
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১০-২৭ ১৪:৪৫:৪৯
ধর্মীয় সহিংসতা বন্ধ ও দ্রব্য মূল্যের উর্ধ্বগতি কমানোর দাবীতে গতকাল ২৭শে অক্টোবর বিকালে বালিয়াকান্দিতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয় -মাতৃকণ্ঠ।

ধর্মীয় সহিংসতা বন্ধ ও দ্রব্য মূল্যের উর্ধ্বগতি কমানোর দাবীতে রাজবাড়ীর বালিয়াকান্দিতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।
  উপজেলা কমিউনিস্ট পার্টি, ওয়ার্কার্স পার্টি ও উদীচী শিল্পী গোষ্ঠীর আয়োজনে গতকাল ২৭শে অক্টোবর বিকালে বালিয়াকান্দি বাজারের চৌরঙ্গী মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
  মানববন্ধন চলাকালে উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি এসএম দাউদ খান, ওয়ার্কার্স পার্টির সভাপতি সলেমান মোল্লা দলু, সাধারণ সম্পাদক সামছুল আলম বিশ্বাস, উপজেলা উদীচীর সভাপতি শাহাদত হোসেন, সাধারই সম্পাদক উত্তম কুমার দাস প্রমুখ বক্তব্য রাখেন। বক্তাগণ ধর্মীয় সহিংসতা বন্ধ ও দ্রব্য মূল্যের উর্ধ্বগতি কমানোসহ বিভিন্ন দাবী জানান। ধর্মীয় সহিংসতা বন্ধ ও দ্রব্য মূল্য কমানোর
দাবীতে বালিয়াকান্দিতে মানববন্ধন পালন
॥তনু সিকদার সবুজ॥ ধর্মীয় সহিংসতা বন্ধ ও দ্রব্য মূল্যের উর্ধ্বগতি কমানোর দাবীতে রাজবাড়ীর বালিয়াকান্দিতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।
  উপজেলা কমিউনিস্ট পার্টি, ওয়ার্কার্স পার্টি ও উদীচী শিল্পী গোষ্ঠীর আয়োজনে গতকাল ২৭শে অক্টোবর বিকালে বালিয়াকান্দি বাজারের চৌরঙ্গী মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
  মানববন্ধন চলাকালে উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি এসএম দাউদ খান, ওয়ার্কার্স পার্টির সভাপতি সলেমান মোল্লা দলু, সাধারণ সম্পাদক সামছুল আলম বিশ্বাস, উপজেলা উদীচীর সভাপতি শাহাদত হোসেন, সাধারই সম্পাদক উত্তম কুমার দাস প্রমুখ বক্তব্য রাখেন। বক্তাগণ ধর্মীয় সহিংসতা বন্ধ ও দ্রব্য মূল্যের উর্ধ্বগতি কমানোসহ বিভিন্ন দাবী জানান।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ