ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার পাট্টায় চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী জনাব আলী ও মাসুকের মোটর সাইকেল শোডাউন
  • মোক্তার হোসেন
  • ২০২১-১০-২৮ ১৪:২৫:২০
পাংশা উপজেলার পাট্টা ইউপির আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী জনাব আলী ও মাসুক আহম্মেদ গত বুধবার এলাকায় ব্যতিক্রমী যৌথ গণসংযোগ-মোটর সাইকেল শোডাউন করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাট্টা ইউপির আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুর রব বিশ্বাস(বর্তমান চেয়ারম্যান ও পাট্টা ইউপি আওয়ামী লীগের সভাপতি), জনাব আলী মন্ডল (পাট্টা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক), মাসুক আহম্মেদ (পাট্টা ইউপি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক), ইউনুছ আলী বিশ্বাস (পাট্টা ইউপি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক), গোলাম মেস্তফা লুলু (পাট্টা ইউপি কৃষক লীগের সভাপতি ও মনজুর রহমান ৬জন জনমত গঠনে মাঠে রয়েছেন। 

  কিন্তু গত ২৭শে অক্টোবর বিকেলে ব্যতিক্রমী যৌথ গণসংযোগ ও মোটর সাইকেল শোডাউন করে চাঞ্চল্য সৃষ্টি করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী জনাব আলী মন্ডল ও মাসুক আহম্মেদ। সমর্থিত লোকজনকে সাথে নিয়ে পুঁইজোর বাজার থেকে শুরু করে পাট্টা ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে মোটরসাইকেল শোডাউন ও বিভিন্ন বাজারে গণসংযোগ করেন তারা।

  এ ব্যাপারে মাসুক আহম্মেদ বলেন, তিনি পাট্টা ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘ ৮ বছর সুনামের সাথে দায়িত্ব পালনকালে আওয়ামী লীগের সকল সাংগঠনিক কার্যক্রমে অংশগ্রহণ করে দলকে সুসংগঠিত করতে সহযোগিতা করেছি। এলাকার মানুষের সুখ-দুঃখের সাথী হিসেবে পাশে আছি। আসন্ন পাট্টা ইউপি নির্বাচনকে ঘিরে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আলী মন্ডলের সাথে আছি। তিনি (জনাব আলী মন্ডল) দলীয় মনোনয়ন পেলে আমরা সবাই তার নির্বাচন করে জয়যুক্ত করব। আমি মনোনয়ন পেলে তিনিও আমার পাশে থেকে নির্বাচন করে জয়যুক্ত করবে। তিনি আরও বলেন, আমরা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের হাতকে শক্তিশালীকরণে মাঠে আছি।

  জনাব আলী মন্ডল বলেন, পাট্টা ইউনিয়নের বর্তমান অবস্থা সম্পর্কে আপনারা সবকিছুই অবগত আছেন। আমরা সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত আদর্শ ইউনিয়ন গড়তে ঐক্যবদ্ধ হয়েছি। আপনাদের অনুপ্রেরণা ও সহযোগিতায় বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সার্বিক দিকনির্দেশনায় পাট্টা ইউনিয়নে দলকে সুসংগঠিত করেছি। আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন চেয়েছি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বারবার নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপিসহ দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আমার শতভাগ আস্থা আছে। মনোনয়ন পেলে আপনাদের সাথে নিয়ে বিপুল ভোটে বিজয়লাভ করব ইনশাল্লাহ।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ