ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে বালিয়াকান্দিতে র‌্যালী-আলোচনা
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১০-৩০ ১৮:২৬:৪৮
কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে গতকাল ৩০শে অক্টোবর র‌্যালী অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে ‘মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি’-স্লোগানকে সামনে রেখে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  
  গতকাল ৩০শে অক্টোবর বেলা ১১টার দিকে প্রথমে বালিয়াকান্দি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি বালিয়াকান্দি বাজার প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 
  বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামানের সভাপতিত্বে ও পরিদর্শক(তদন্ত) সুমন কুমার আদিত্য’র সঞ্চালনায় আলোচনা সভায় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার হাসিবুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ও জামালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ^াস, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলী, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, বালিয়াকান্দি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা, জঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কল্লোল বসু প্রমুখ বক্তব্য রাখেন।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ