ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে জাসদের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
  • চঞ্চল সরদার
  • ২০২১-১০-৩১ ১৪:৫৭:৪২
জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৪৯তম প্রতিষ্ঠা বাষিকী গতকাল ৩১শে অক্টোবর রাজবাড়ী জেলা জাসদের উদ্যোগে শহরে বর্ণাঢ্য র‌্যালী বের হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে নানা আয়োজনে গতকাল ৩১শে অক্টোবর জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৪৯তম প্রতিষ্ঠা বাষিকী উদযাপন করা হয়েছে। 
  এ উপলক্ষে জেলা জাসদের উদ্যোগে বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর র‌্যালী বের হয়ে রাজবাড়ী বাজার ও প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 
  জেলা জাসদের সভাপতি মুনিরুল হক মুনিরের সভাপতিত্বে ও সদর উপজেলা জাসদের সভাপতি কামরুজ্জামান কামুনের সঞ্চালনায় সভায় জাসদের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য ও রাজবাড়ী-২ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া, জেলা জাসদের সহ-সভাপতি খালেদ সাইফুল ইসলাম দিরাজ, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লাল, যুগ্ম-সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, রাজবাড়ী পৌর জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, সাধারণ সম্পাদক দীলিপ চাকী, কালুখালী উপজেলা জাসদের সভাপতি আব্দুল গফুর খান, পাংশা  উপজেলা জাসদের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম কুসুম প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ দুর্নীতি, লুটপাট, অন্যায়ের বিরুদ্ধে জাসদের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার মাধ্যমে সংগঠনকে সুসংগঠিত করার আহ্বান জানান।  

 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ