ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
আইনজীবী আব্দুল বাসেত মজুমদারের মৃত্যুতে রাজবাড়ীতে শোক সভা-দোয়া মাহফিল অনুষ্ঠিত
  • চঞ্চল সরদার
  • ২০২১-১০-৩১ ১৪:৫৮:৪৪

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ম-আহবায়ক ও বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান সুপ্রীম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী আব্দুল বাসেত মজুমদারের মৃত্যুতে গতকাল ৩১শে অক্টোবর দুপুরে রাজবাড়ীতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

  বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে জেলা জজ আদালত ভবনের নিচতলায় এপিপিদের অফিস কক্ষে এই শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

  শোক সভার শুরুতে ১মিনিট নীরবতা পালন করা হয়। জেলা বার এসোসিয়েশনের সাবেক সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরীর সভাপতিত্বে এবং সাবেক সভাপতি শফিকুল আজম মামুনের সঞ্চালনায় শোক সভায় জেলা জজ কোর্টের পিপি এডঃ মোঃ উজির আলী শেখ, সাবেক পিপি এডঃ শেখ ফরিদ উদ্দিন আহম্মেদ, জিপি এডঃ মোঃ আনোয়ার হোসেন, জেলা বার এসোসিয়েশনের সম্পাদক এডঃ আনিছুর রহমান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি এডঃ উমা সেন, এডঃ মোঃ রফিকুল ইসলাম, এডঃ আবু বকর মিয়া, এডঃ আহম্মদ আলী মৃধা, এডঃ নজরুল ইসলাম লাভলু, এডঃ গৌতম বসু ও এডঃ শেখ মেহেদী হাসান প্রমুখ বক্তব্য রাখেন। 

  বক্তাগণ বলেন, সুপ্রীম কোর্টের প্রয়াত জ্যেষ্ঠ আইনজীবী আব্দুল বাসেত মজুমদার একজন ভালো মানুষ ছিলেন। তিনি গরীব মানুষের জন্য সারা জীবন কাজ করে গেছেন। যার কারণে তিনি গরীব মানুষের আইনজীবী হিসেবে পরিচিত ছিলেন। সকলকেই একদিন মৃত্যুবরণ গ্রহণ করতে হবে। মৃত্যুর পরে যেটা থাকবে সেটা হলো আমাদের কর্ম। তাই আমরা তার আদর্শ বুকে ধারণ করে সামনে দিকে এগিয়ে যাবো। শোক সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন এডঃ জয়নাল আবেদীন।  

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ