ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
গোয়ালন্দে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১১-০৪ ১৪:১৮:০২
রাজবাড়ীর গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে গতকাল ৪ঠা নভেম্বর সকাল ১০টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক -মাতৃকণ্ঠ।

‘মুজিববর্ষে শপথ করি, দুর্যোগে জীবন-সম্পদ রক্ষা করি’-স্লোগানকে সামনে রেখে রাজবাড়ীর গোয়ালন্দে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। 
   গতকাল ৪ঠা নভেম্বর সকাল ১০টায় গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক। ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আক্কাছ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় সুধীবৃন্দসহ ফায়ার সার্ভিসের কর্মকর্তা-কর্মচারী ও সদস্যগণ উপস্থিত ছিলেন। 
   প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষ্যে আয়োজিত সকল কর্মসূচী সফল করার আহ্বান জানান। এছাড়াও তিনি অগ্নি দুর্ঘটনা প্রতিরোধে জনসচেতনতার উপর গুরুত্ব আরোপ করেন।  

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ