ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দের ছোট ভাকলায় নৌকার চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী সভা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১১-০৪ ১৪:২৬:১০
গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়ন পরিষদ চত্বরে গতকাল ৪ঠা নভেম্বর দুপুরে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আমজাদ হোসেনের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আমজাদ হোসেনের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল ৪ঠা নভেম্বর দুপুরে ছোট ভাকলা ইউনিয়ন পরিষদ চত্বরে এই নির্বাচনী সভার আয়োজন করা হয়। সভায় নৌকার চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আমজাদ হোসেন ছাড়াও গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মর্তুজা হেলাল, যুগ্ম-সাধারণ সম্পাদক আমজাদ ফকির, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, নুর আলম প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 
  সভায় গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী বলেন, বর্তমান চেয়ারম্যান আমজাদ হোসেন দীর্ঘদিন ধরে ছোট ভাকলা ইউনিয়নের মাটি ও মানুষের সাথে মিশে আছেন। একজন সেবক হিসেবে তিনি ইউনিয়নের  গরীব-দুঃখী মানুষের পাশে থাকতে চান। এ জন্য তিনি দলীয় মনোনয়নে আবারও চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দল-মত নির্বিশেষে সবাই তাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। 
  উল্লেখ্য, ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামী ১১ই নভেম্বর গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ