ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
বালিয়াকান্দিতে নানা আয়োজনে জাতীয় সমবায় দিবস পালিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-১১-০৭ ১০:১৬:১৮
জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে গতকাল ৬ই নভেম্বর রাজবাড়ীর বালিয়াকান্দিতে উপজেলা সমবায় অফিস চত্ত্বরে থেকে একটি র‌্যালী বের হয়ে বালিয়াকান্দি বাজার এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর বালিয়াকান্দিতে নানা আয়োজনে ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।
   এ উপলক্ষ্যে বালিয়াকান্দি উপজেলা প্রশাসন, সমবায় দপ্তর ও সমবায়ীদের আয়োজনে গতকাল ৬ই নভেম্বর সকালে প্রথমে উপজেলা সমবায় অফিস চত্ত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। এরপর সেখান থেকে একটি র‌্যালী বের হয়ে বালিয়াকান্দি বাজার এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) হাসিবুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা সমবায় কর্মকর্তা নজরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী বাদশাহ্ আলমগীর, উপজেলা কেন্দ্রীয় সমবায় লিমিটেডের সভাপতি ওয়াজেদ আলী, সাবেক সভাপতি আব্দুল মালেক খান, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা রবিউল হক প্রমুখ বক্তব্য রাখেন। বক্তাগণ দিবসটির গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে আলোচনা করেন। আলোচনা সভা শেষে উপজেলার ৫ জন শ্রেষ্ঠ সমবায়ীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় উপজেলার বিভিন্ন সমবায় সমিতির শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!