ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২১-১১-০৭ ১০:১৬:৫২
পাংশায় গতকাল ৬ই নভেম্বর দুপুরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ করেন অতিথিবৃন্দ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর পাংশা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে গতকাল ৬ই নভেম্বর দুপুরে ১হাজার ৮০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। 
  ২০২১-২২ অর্থ বছরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে গম, ভূট্টা, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম, শীতকালীন পেঁয়াজ, মুগ, মসুর ও খেসারী উৎপাদনের লক্ষ্যে মোট ১হাজার ৮০ জন কৃষকের মাঝে এসব বীজ ও সার বিতরণ করা হয়।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, কৃষি দপ্তরের অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ