ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
গোয়ালন্দে ইউপি নির্বাচনের প্রার্থীদের সাথে আচরণ বিধিমালা ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১১-০৮ ১৩:২২:৩৪
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ও ছোট ভাকলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণ বিধিমালা ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক দিলসাদ বেগম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

দ্বিতীয় ধাপে আগামী ১১ই নভেম্বর অনুষ্ঠিতব্য রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ও ছোট ভাকলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরণ বিধিমালা ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
   গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে গতকাল ৮ই নভেম্বর বেলা ১১টায় উপজেলা পরিষদের হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক দিলসাদ বেগম, বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, জেলা নির্বাচন অফিসার মোঃ মাসুদুর রহমান, অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, গোয়ালন্দ উপজেলা নির্বাচন অফিসার ও নির্বাচনের রিটার্নিং অফিসার মোঃ নিজামউদ্দিন আহম্মেদ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ রফিকুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় নির্বাচনের প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান এবং সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য প্রার্থীগণ উপস্থিত ছিলেন। 
   প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ার মতো কাজ কাউকে করতে দেয়া হবে না।
   বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান কড়া হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, সুষ্ঠু ভোটের ক্ষেত্রে কেউ অন্তরায় হলে তার ঠিকানা হবে জেল-হাজত। অনিয়ম করলে কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না। কেউ এ ধরনের চিন্তা করে থাকলে সাবধান হয়ে যান।
   উল্লেখ্য, উজানচর ও ছোটভাকলা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৫ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৮২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ