ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে সাংবাদিকদের মধ্যে পারলীন গ্রুপের পিপিই বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-২৫ ১৪:২০:৫৩
রাজবাড়ী জেলা সদরের সাংবাদিকদের করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য ঢাকাস্থ পারলীন গ্রুপের পক্ষ থেকে প্রদত্ত অর্ধশত পিপিই(পারসোনাল প্রোটেক্টিভ ইক্যুইপমেন্ট) গতকাল ২৫শে জুন রাজবাড়ী প্রেসক্লাব থেকে বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ক্রমেই বেড়েই চলেছে। বর্তমানে করোনার মহামারী পরিস্থিতিতে সাংবাদিকরা অত্যন্ত ঝুঁকি নিয়ে কাজ করছে। ইতিমধ্যে জেলার ২জন সাংবাদিক আক্রান্ত হয়েছে। 
  এ পরিস্থিতিতে রাজবাড়ী জেলা সদরের সাংবাদিকদের করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য ঢাকাস্থ পারলীন গ্রুপের পক্ষ থেকে প্রদত্ত অর্ধশত পিপিই(পারসোনাল প্রোটেক্টিভ ইক্যুইপমেন্ট) গতকাল ২৫শে জুন দুপুরে বিতরণ করা হয়েছে।
  রাজবাড়ী প্রেসক্লাব মিলনায়তন থেকে সাংবাদিকদের মধ্যে আনুষ্ঠানিকভাবে এই পিপিইগুলো বিতরণ করা হয়। এ উপলক্ষে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের সঞ্চালনায় পিপিই বিতরণকালে প্রেসক্লাবের সহ-সভাপতি মোশাররফ হোসেন, সহ-সভাপতি এম.মনিরুজ্জামান, সহ-সভাপতি কাজী আব্দুল কুদ্দুস বাবু, সহ-সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সাবেক সভাপতি আবু মুসা বিশ্বাস, সাবেক সাধারণ সম্পাদক এম.দেলোয়ার হোসেন ও রাজবাড়ী হোমিওপ্যাথি মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ তোছলিম উদ্দিন আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
  অনুষ্ঠানে পিপিই’র সাথে রাজবাড়ী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ তোছলিম উদ্দিন আহম্মেদের পক্ষ থেকে সাংবাদিকদের মধ্যে ১শিশি করে ‘আর্সেনিক অ্যালবাম-৩০’ নামক করোনা প্রতিষেধক হোমিও ওষুধ বিতরণ করা হয়। 
  পিপিই বিতরণকালে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সাংবাদিকগণ পারলীন গ্রুপের চেয়ারম্যান ও রাজবাড়ী কৃতি সন্তান রুহুল পারভেজ এবং সিইও মুরাদ হাসানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ