ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীর বাগমারায় ট্রাক চাপায় নিহত অটো চালক গোপীনাথ সাহার আত্মার শান্তি কামনায় প্রার্থনা
  • চঞ্চল সরদার
  • ২০২১-১১-১০ ১৩:২২:৫৭
সম্প্রতি ট্রাক চাপায় নিহত রাজবাড়ী অটো মালিক সমিতির সভাপতি এবং ড্রাই আইস ফ্যাক্টরী অক্ষয় কালী মন্দির ও গঙ্গাপ্রসাদপুর দুর্গা মন্দিরের উপদেষ্টা গোপীনাথ সাহার আত্মার শান্তি কামনায় গতকাল ১০ই নভেম্বর দুপুরে গীতা পাঠ, কীর্তন ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্

সম্প্রতি ট্রাক চাপায় নিহত রাজবাড়ী অটো মালিক সমিতির সভাপতি এবং ড্রাই আইস ফ্যাক্টরী অক্ষয় কালী মন্দির ও গঙ্গাপ্রসাদপুর দুর্গা মন্দিরের উপদেষ্টা গোপীনাথ সাহার আত্মার শান্তি কামনায় গীতা পাঠ, কীর্তন ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। 
   গতকাল ১০ই নভেম্বর দুপুরে রাজবাড়ী পৌরসভার ৮ নং ওয়ার্ডের ড্রাই আইস ফ্যাক্টরী অক্ষয় কালী মন্দিরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন কীর্তনিয়া রাধা রমণ সম্প্রদায়ের সুবল সেন। এ সময় মন্দিরের সভাপতি গোপাল চন্দ্র পাল, সহ-সভাপতি উত্তম কুমার সাহা, চঞ্চল কুমার দে, মানিক মন্ডল, সাধারণ সম্পাদক দেবব্রত দে বাদল, কোষাধ্যক্ষ আনন্দ সরকারসহ কমিটির অন্যান্য সদস্য ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।
   উল্লেখ্য, গত ২রা নভেম্বর রাত ১০টার দিকে রাজবাড়ী সদর উপজেলার বাগমারা-জৌকুড়া সড়কের বাগমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে বালুবাহী একটি ট্রাকের চাপায় অটো চালক গোপীনাথ সাহা (৫২) ঘটনাস্থলেই নিহত হন। 

 

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ