ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
গোয়ালন্দে ‘বীর নিবাস’ এর ভিত্তিপ্রস্তর উদ্বোধন
  • মইনুল হক মৃধা
  • ২০২১-১১-১০ ১৩:২৩:৩১
রাজবাড়ীর গোয়ালন্দে মুক্তিযোদ্ধাদের জন্য গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় ‘বীর নিবাস’ এর ভিত্তিপ্রস্তর প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সী উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর গোয়ালন্দে মুক্তিযোদ্ধাদের জন্য গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় ‘বীর নিবাস’ এর ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।
   গতকাল ১০ই নভেম্বর দুপুর ১২টার দিকে উপজেলার উজানচর ইউনিয়নের মৃধাডাঙ্গা এলাকায় বীর মুক্তিযোদ্ধা মোঃ জাহাঙ্গীর মৃধার বসতভিটায় এই গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সী, বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুস সামাদ মোল্লা, আবুল বাসার মিয়া, উপজেলা প্রকৌশলী বজলুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাঈদ মন্ডল, ফরিদপুর বিভাগীয় উপ-সহকারী প্রকৌশলী জসিম মোল্লা, ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স ওয়াসিফ কনস্ট্রাকশনস এর সত্ত্বাধিকারী গাজী সালাউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। উদ্বোধনের পর এই মহতী প্রকল্পের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
   গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুন জানান, প্রাথমিক পর্যায়ে গোয়ালন্দ উপজেলার ১৪ জন বীর মুক্তিযোদ্ধার জন্য ঘর নির্মাণ কাজের অনুমোদন হয়েছে। প্রতিটি ঘর নির্মাণে ১৪ লক্ষ ১০ হাজার টাকা করে বরাদ্দ রয়েছে। প্রতিটি ঘরে ২টি শয়ন কক্ষ, ১টি রান্না ঘর ও সংযুক্ত ১টি বাথরুম থাকবে। 

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ